সর্বশেষ সংবাদ :

নগরীতে পদ্মায় গোসল করতে নেমে এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু

স্টাফ রিপোর্টার:
নগরীর বাজে কাজলা ফুলতলা ঘাট এলাকায় গোসল করতে গিয়ে পানিতে ডুবে সাজেদুর রহমান মাহিম নামের এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গতকাল বুধবার দুপুরে এ ঘটনা ঘটে। মাহিম নগরীর কাজলা সুইটের মোড় মধ্যপাড়া এলাকার মোস্তাকুর রহমানের পুত্র ও কমেলা হক ডিগ্রী কলেজের একাদশ শ্রেনীর শিক্ষার্থী।

 

 

 

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের স্টেশন অফিসার একেএম লতিফুর বারি জানান, বুধবার দুপুর দেড়টার দিকে মাহিম তার বন্ধু সিথিল, আবির, মৃদুল ও সিহাবদের সঙ্গে নগরীর ফুলতলা ঘাট এলাকায় পদ্মা নদীতে গোসল করতে যায়। তাদের মধ্যে মাহিম সাঁতার জানতেন না। গোসলের এক পর্যায়ে পা পিছলে মাহিম স্রোতের টানে গভীর পানিতে তলিয়ে যায়।

 

 

 

 

 

এ সময় তার বন্ধুরা ও এলাকার জনগন চেষ্টা করেও তাকে উদ্ধারে ব্যার্থ হয়। পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরে খবর দিলে খবর পেয়ে আমার নেতৃত্বে একটি দল ঘটনাস্থানে পৌছে ডুবুরী জুয়েল রানা ও ডুবুরী মাইনুল ইসলামের সহযোগীতায় দুপুর ৩টার দিকে ডুবুরী দেলোয়ার হোসেন মাহিমকে উদ্ধার করে। পরে মহানগর মতিহার থানা পুলিশ ও রাজশাহী সিটি করপোরেশনের ২৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলার আশরাফুল হাসান বাচ্চুর উপস্থিতে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

 

 

 

 

মহানগরীর মতিহার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, ফায়ার সার্ভিসের সদস্যরা মাহিমের মরদেহ উদ্ধার করেছে। এই বিষয়ে আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

 

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২৩ | সময়: ৯:২৭ অপরাহ্ণ | Daily Sunshine