সর্বশেষ সংবাদ :

লিটনকে দলীয় মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানিয়ে শুভেচ্ছা মিছিল

 

স্টাফ রিপোর্টার:
আসন্ন স্থানীয় সরকার নির্বাচনে রাজশাহী সিটি কর্পোরেশনে মেয়র ও আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর সদস্য এ এইচ এম খাইরুজ্জামান লিটনকে আবারো মেয়র পদে দলীয় মননোয়ন দেওয়ায় দলটির সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে শুভেচ্ছা মিছিল অনুষ্ঠিত হয়েছে।

 

 

বুধবার (২৬ এপ্রিল) সকাল ১১টায় পশ্চিমাঞ্চল রেল কার্যালয় থেকে বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগের ব্যানারে শুভেচ্ছা মিছিলটি বের হয়ে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে রেলওয়ে স্টেশন প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।

 

শুভেচ্ছা মিছিল শেষে উপস্থিত নেতৃবৃন্দরা বলেন, আগামী ২১ জুন রাজশাহী সিটি কর্পোরেশনের নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মননোনিত মেয়র প্রার্থী উন্নয়নের রূপকার জননেতা এ এইচ এম খাইরুজ্জামান লিটনকে পূণরায় নির্বাচিত করবো।

 

 

 

তারা আরোও বলেন, আসন্ন নির্বাচনে আবারো খাইরুজ্জামান লিটনের উপর ভরসা রাখায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করার লক্ষ্যেই আজকের এই শুভেচ্ছা মিছিল।

 

এসময় উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিকলীগ রাজশাহী মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি ওয়ালি খান, ওপেন লাইন শাখার সভাপতি জহুরুল ইসলাম এবং সাধারন সম্পাদক আক্তার আলীসহ রেলওয়ে শ্রমিকলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২৩ | সময়: ৪:২৬ অপরাহ্ণ | Daily Sunshine