রাজশাহীর ৪ ছিনতাইকারীকে ধরতে পুরস্কার ঘোষণা

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে চার ছিনতাইকারীকে ধরিয়ে দেওয়ার জন্য আহ্বান জানিয়েছে পুলিশ। এজন্য তাদের ছবিও প্রকাশ করা হয়েছে। ছবিতে প্রদর্শিত ব্যক্তিরা ছিনতাইকারী বলে জানিয়েছে নগর পুলিশ।
মঙ্গলবার বিকেলে রাজশাহী মেট্রোপলিটন পলিটন পুলিশ (আরএমপি) সদর দপ্তরের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) রফিকুল আলম এ বিষয়টি জানিয়েছেন। তিনি বলেন, ৩০ মার্চ দুপুরে বোয়ালিয়া থানাধীন সাহেববাজার প্রেসক্লাবের সামনে ছিনতাইয়ের ঘটনা ঘটে। এক মোটরসাইকেল চালকের কাছ থেকে একটি ব্যাগ জোরপূর্বক ছিনিয়ে নেওয়া হয়। ব্যাগের মধ্যে ২ লাখ ৫০ হাজার টাকা ছিল। এ ঘটনায় নগরীর বোয়ালিয়া মডেল থানায় একটি ছিনতাই মামলা হয়েছে। তবে এখন পর্যন্ত ৪ ছিনতাইকারীর পরিচয় জানা যায়নি।
তাই ছিনতাইকারীদের ধরতে ও মামলা সুষ্ঠু তদন্ত এবং বিচারের জন্য প্রদর্শিত ব্যক্তিদের সন্ধান জানা একান্ত প্রয়োজন। যদি কেউ ওই ব্যক্তিদের সন্ধান জেনে থাকেন তাহলে আরএমপির বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ০১৩২০-০৬১৪৯৯ এ নম্বরে যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ। আর সন্ধানদাতাকে আরএমপির পক্ষ থেকে নগদ ৫ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে।


প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২৩ | সময়: ৬:০৪ পূর্বাহ্ণ | সুমন শেখ