বাগাতিপাড়ায় অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার অভিযোগ!

বাগাতিপাড়া প্রতিবেদক:
নাটোরের বাগাতিপাড়ায় রিপা খাতুন (২৭) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। স্বজনদের দাবি, স্বামীর পরকীয়া প্রেমে বাধা দেয়ায় তাকে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (২৮ মার্চ) সন্ধ্যা ৭ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত রিপা উপজেলার পাঁকা ইউনিয়নের সলইপাড়া গ্রামের মনসুর আলীর ছেলে কবির উদ্দিনের স্ত্রী ও বাঘা উপজেলার উত্তর মল্লিকপাড়া গ্রামের আনসার ফকিরের মেয়ে।

 

 

স্বজনরা জানান, দুই সন্তানের জনক হয়েও একাধিক নারীর সাথে দীর্ঘদিন ধরে পরকীয়া প্রেমের সম্পর্কে জড়িত ছিল অভিযুক্ত স্বামী-কবির। সম্প্রতি তার প্রেমে বাধা দিতে পরিবারের লোকজনদের এ বিষয়ে জানায় রিপা। এতে ক্ষীপ্ত হয়ে তাকে অমানুষিক নির্যাতন করে হত্যা করে উপজেলা হাসপাতালে নিয়ে যায় কবির ও পরিবারের সদস্যরা। কর্তব্যরত চিকিৎসক রিপাকে মৃত ঘোষণা করলে তার লাশ রেখে পালিয়া যায় তারা।নিহতের ঘাড়ে কালো দাগের চিহ্ন ছিল বলে দাবি করেন,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. রীতা হাওলাদার।

 

 

বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, অন্তঃসত্ত্বা স্ত্রী রিপা কে পিটিয়ে হত্যা করে হাসপাতালে রেখে পালিয়েছে স্বামী-কবির হোসেন এমন খবরে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুুর মামলা রুজু করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।


প্রকাশিত: মার্চ ২৯, ২০২৩ | সময়: ৪:৪৩ অপরাহ্ণ | Daily Sunshine