রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ‘প্রেমবঞ্চিত সংঘের’ বিক্ষোভ

স্টাফ রিপোর্টার : ‘কেউ পাবে কেউ পাবে না, তা হবে না তা হবে না’ স্লোগানকে সামনে রেখে বিক্ষোভ ও সমাবেশ করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ‘প্রেমবঞ্চিত সংঘ’ নামের একটি সংগঠনের সদস্যরা।
মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের আমচত্বর থেকে বিক্ষোভ মিছিল বের হয়। ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বিশ্ববিদ্যালয় পরিবহন মার্কেটের সামনে গিয়ে মিলিত হন তারা। এতে অংশ নেন সংগঠনের শতাধিক সদস্য।
সংগঠনটির সভাপতি ইহতেশামুল হক ইবনুর বলেন, ‘আমরা প্রেমের বিরুদ্ধে না। তবে আমরা তাদেরই বিরুদ্ধে যারা একাধিক প্রেম করেন। পবিত্র প্রেমের নামে শ্লীলতাহানি আমরা চাই না। আমরা চাই সমতা।’ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ‘প্রেমবঞ্চিত সংঘের’ বিক্ষোভ
সাধারণ সম্পাদক আসানাবিল আবীর বলেন, আমরা ভালোবাসা দিবসের নষ্টামি, ভণ্ডামি ও অশ্লীলতার বিরুদ্ধে হলেও ভালোবাসা দিবসের বিরুদ্ধে না। আমরা চাই সবার জীবনে প্রেম আসুক। এরআগে প্রেমবঞ্চিত সংঘের কমিটি গঠন করা হয়। এতে ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ইহতেশামুল হক ইবনুরকে সভাপতি ও আইন বিভাগের শিক্ষার্থী আসানাবিল আবীরকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করা হয়।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২৩ | সময়: ৬:২৫ পূর্বাহ্ণ | সুমন শেখ