সর্বশেষ সংবাদ :

পাবনায় ৩ সন্তানের জননীর রহস্যজনক মৃ*ত্যু

ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি:

পাবনার ফরিদপুরে বুলবুলি খাতুন (৪১) নামের এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার (২৭মার্চ) বিকালের দিকে উপজেলার ফরিদপুর ইউয়িনের ১নং ওয়ার্ডের হাংড়া গাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের মো. আকমল হোসেন এর স্ত্রী ও ৩ সন্তানের জননী । ঘটনার পর বুলবুলিকে তার স্বজনেরা চিকিৎসার জন্য ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত তাকে চিকিৎসক মৃত্যু ঘোষনা করেন। পুলিশ লাশ উদ্ধার করেছেন।

 

 

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনার দিন বিকালের দিকে নিহতের স্বামী আকমাল হোসেন গাভীর দুধ দোহন করার জন্য তার স্ত্রী বুলবলি খাতুনকে ডাকাডাকি করতে থাকে । ডাকাডাকির এক পর্যায়ে তাকে না পেয়ে ওই গৃহ বধূর শয়ন কক্ষে গিয়ে তার ঘরের দরজা বন্ধ দেখেন তার স্বামী আকমল হোসেন । পরে প্রতিবেশীর সহযোগিতায় ঘরের দরজা খুলে গৃহবধু বুলবুলি খাতুনকে মেঝেতে পরে থাকতে দেখে।

 

 

তখন ওই গহবধূকে অসুস্থ অবস্থায় তার মুখ থেকে ফেনার মত দেখতে পান উপস্থিত প্রতিবেশীরা । তার স্বজনেরা তাকে উদ্ধার করে ভাঙ্গুড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে ভাঙ্গুড়া থানা পুলিশ সন্ধ্যার দিকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। তবে কি কারণে তিনি মৃত্যুবরণ করেছন তাৎক্ষণিক তা জানা যায় নি।

 

 

 

এ ব্যপারে ভাঙ্গুড়া থানার ওসি মো. রাশিদুল ইসলাম বলেন, ময়না তদন্ত শেষে লাশ পাবনা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে রির্পোট হাতে পেলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে এবং থানায় একটি অপমৃত্যূর মামলা দায়ের করা হবে।

সানশাইন / শামি


প্রকাশিত: মার্চ ২৮, ২০২৩ | সময়: ৩:১০ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর