কারিতাস আলোকিত শিশু প্রকল্পের উদ্দ্যোগে স্থানীয় দাতাদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার:
কারিতাস রাজশাহী অঞ্চলের আওতাধীন আলোকিত শিশু প্রকল্পের উদ্দ্যোগে স্থানীয় দাতাদের নিয়ে সোমবার (১১ সেপ্টেম্বর) আলোকিত শিশু প্রকল্পের ডিআইসিতে (পদ্মা আবাসিক) কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কারিতাস বাংলাদেশ, এসডব্লিউবিসি, লিয়াজু অফিসার মো: রবিউল আলম, লিয়াজু অফিসার । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যাবসায়ী মো:আব্দুস সাত্তার । সভায় সভাপতিত্ব করেন ভদ্রা বাজার মালিক সমিতি ও আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা কমিটির সভাপতি মো: জয়নাল আবেদীন চাঁদ।

 

 

 

সভায় প্রধান অতিথি বলেন, কারিতাস বাংলাদেশ এর গুরুত্বপূর্ন একটি প্রকল্প হলো আলোকিত শিশু প্রকল্প। এই প্রকল্পের দাতা গোষ্ঠী অনেক ভালো । তারা বলছেন এই পথশিশুদের জন্য স্থানীয় দাতা ব্যাক্তিদের সহায়তা অনেক প্রয়োজন। আপনাদের উন্মুক্ত আলোচনা থেকে বুসতে পরলাম আপনারা পথশিশুদের জন্য অনেক পজেটিভ। আমি আজকে অপনাদের সাথে থাকতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আমি আশা করছি আগামীতে আপনাদের সহায়তা অব্যাহত থাকবে।

 

 

 

সভায় বিশেষ অতিথি বলেন আলোকিত শিশু প্রকল্পের এই মহৎ কাজকে ধন্যবাদ জানান এবং তিনি বলেন ভদ্রা বাজার মালিক সমিতির মিটিংএ আমি এই পথশিশুদের বিষয়টি তুলে ধরব এবং সহায়তার জন্য সুপারিশ করব। সভায় জুনিয়র কর্মসূচী কর্মকর্তা মো: ফরিদুল ইসলাম আলোকিত শিশু প্রকল্পের লক্ষ্য উদ্দেশ্য ও সেফগার্ডিং বিষয়টি আলোচনা করেন। অতপর সভায় সভাপতি বলেন,আমি কারিতাস আলোকিত শিশু প্রল্পের সাথে যুক্ত হতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

 

 

 

 

আমি এখুন তাদের জন্য চিন্তা করি। কোথা থেকে কিভাবে তাদের সহায়তা করা যায়। আসুন আমরা সকলে মিলে পথশিশুদের পাশে দাড়ায়। উপস্থিত সকলকে সক্রিয় অংশগ্রহনের জন্য ধন্যবাদ জানান ও সকলের সঙ্গল কামনা করে সভা সমাপ্ত ঘোষনা করেন। সভায় মোট ২০জন(পুরুষ=১২জন,নারী=৮জন) উপস্থিত ছিল।সভা পরিচালনা করেন মি. সামুয়েল বাস্কে মাঠ কর্মকর্তা (আলোকিত শিশু প্রকল্প)।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৩ | সময়: ১১:৩৮ অপরাহ্ণ | Daily Sunshine