মোহনপুরে সরকারি রাস্তা দখল করে সিঁড়ি বসানোর চেষ্টা

মোহনপুর প্রতিনিধি: রাজশাহীর মোহনপুর উপজেলা সদর বাকশিমইল গ্রামের সরকারি রাস্তা দখল করে লোহার সিঁড়ি বসানোর চেষ্টার অভিযোগ উঠেছে রাজশাহী জেলা পরিষদ সদস্য দিলিপ কুমার সরকার তপন বিরুদ্ধে। এ সময় এলাকাবাসী সিঁড়ি বসাতে বাঁধা দেন। মঙ্গলবার দুপুরে এঘটনা ঘটে। জেলা পরিষদ সদস্য দিলিপ কুমার সরকার তপন এর বিরুদ্ধে মোহনপুর থানায় পৃথক দুটি অভিযোগ দেন এলাকাবাসী।
অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম বাদশাহ। অভিযোগ কারি বাকশিমইল গ্রামের মৃত আব্দুস সামাদ ছেলে আনোয়ার হোসেন গোলাপ বলেন, তপন বাবু যে ঘর দখল করে আছে সেটা আমার ক্রয়কৃত সম্পত্তি। তিনি আমার কাছে সেই জমি বিক্রি করেছেন। আমার নামে দলিল থাকা সত্বেও জোর করে জবর দখল করে আছেন।
এ নিয়ে বাটয়ারা মামলা আদালতে চলমান রয়েছে। এরপরেও সেই দোকান ঘরের বাইরে লোহার সিঁড়ি তৈরি করে সাধারণ জনগণের রাস্তাকে সংকুচিত করার চেস্টা করেছে যা জনগণের চলাচল ও যানবাহনে চলাচলে যানজট সৃষ্টি হবে।
গ্রামবাসীর পক্ষে আরেক অভিযোগকারি মোস্তফা কামাল বলেন, রাস্তার ধারে দিলিপ কুমার সরকার তপন জোর পূর্বক রাস্তার উপর লোহার নির্মিত সিঁড়ি স্থাপন করতে গেলে জনতার সাথে আমি বাঁধা প্রদান করি।
সেসময় আমাকেসহ সবাইকে অকথ্য ভাষায় গালমন্দ করেন ও হুমকি প্রদান করে তপন।
মোহনপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) সেলিম বাদশাহ বলেন তদন্ত করে প্রযোজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


প্রকাশিত: মার্চ ৯, ২০২৩ | সময়: ৫:৫৮ পূর্বাহ্ণ | সুমন শেখ