সর্বশেষ সংবাদ :

কেশরহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অপসারণ দাবী

কেশরহাট প্রতিনিধি: রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলামের দুর্নীতি ও নানা অনিয়মে সঠিক তদন্ত ও অপসারণের দাবিতে শান্তিপূর্ণ বিক্ষোভ করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার বিকেলে উচ্চ বিদ্যালয়ের প্রধান ফটকে দাঁড়িয়ে কেশরহাট পৌরসভার সচেতন মহলের ব্যানারে এ বিক্ষোভ অনুষ্ঠিত হয়।
বিক্ষোভে নেতৃত্ব দেন কেশরহাট পৌর ছাত্রলীগের সভাপতি মোমিনুল ইসলাম ও সাধারণ সম্পাদক শাহিন আলম। তবে বিক্ষোভকারীরা ১৫-২০ মিনিট রাস্তায় দাঁড়িয়ে ব্যানার হাতে অবস্থান করেন। তারা স্থান ত্যাগের পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হন।
বিক্ষোভে অংশগ্রহণকারীরা জানান, কেশরহাট উচ্চ বিদ্যালয়ের একসময় খুব ভালো পড়ালেখা হতো। অনেক মেধাবী ছাত্রছাত্রী এই বিদ্যালয় থেকে বের হয়ে বড় বড় জায়গায় গেছেন। কিন্তু বর্তমানে বিদ্যালয়ে পড়ালেখা সন্তোষজনক নয়।
এবছর ছাত্রছাত্রীদের রেজাল্ট খারাপ হয়েছে। এখন বিদ্যালয়ের সম্পদ হরিলুটে ব্যাস্ত রয়েছেন। একারণেই তারা প্রধান শিক্ষকের অপসারণ দাবি করেন।
উল্লেখ্য, এর আগেও গত মাসের ২৩ আগস্ট একইভাবে বিক্ষোভ করে স্কুল কম্পাউন্ডের ভেতরে ঢুকে পড়ে বিক্ষোভকারীরা। এসময় দুপক্ষের মধ্যে সংঘর্ষ ঘটে। এঘটনায় দুজন আহত হয়েছিলেন।


প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২৩ | সময়: ৬:২৮ পূর্বাহ্ণ | সুমন শেখ