ট্রিপল নাইনে ফোন পেয়ে হাত পা ও চোখবাঁধা যুবককে উদ্ধার

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: অপহরণের চারদিন পর ৯৯৯ এ ফোন পেয়ে হাত-পা বাধা অবস্থায় এক যুবককে উদ্ধার করেছে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানা পুলিশ। এর আগে উদ্ধার হওয়া যুবক রাজধানীর কাকরাইল থেকে অপহরণের শিকার হন ওমর ফারুক আব্দুল্লাহ (২৫) নামের ওই যুবক।
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানা পুলিশ বৃহস্পতিবার রাতে হাত-পা বাঁধা অবস্থায় তাকে উদ্ধার করে। উদ্ধার হওয়া যুবক ওমর ফারুক আব্দুল্লাহ পিরোজপুরের সাতকানিয়া উপজেলায় বাসিন্দা। তিনি রাজধানী ঢাকার বনশ্রী এলাকায় বসবাস করেন।
শাহবাজপুর ইউনিয়নের মুসলিমপুর এলাকার বাসিন্দা আল আমিন বলেন, রাত ১০ টার দিকে মুসলিমপুর বাজারের রাস্তার পাশে হাত-পা ও চোখ বাঁধা অবস্থায় একটি মানুষকে পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। এসময় বার বার পানি খেতে চাচ্ছিলেন তিনি। পরে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ তাকে উদ্ধার করে নিয়ে গেছে। এসময় তার চোখ কালো কাপড় দিয়ে বাঁধা ছিল।
শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহমেদ বলেন, ৯৯৯ ফোনের মাধ্যমে খবর পেয়ে অপহৃত যুবককে উদ্ধার করতে ঘটনাস্থলে যায় পুলিশ। ঘটনাস্থল থেকে ওই যুবককে হাত-পা ও চোখ বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়েছে। পরে চাঁপাইনবাবগঞ্জে থাকা তার এক আত্মীয়ের কাছে ওই যুবককে হস্তান্তর করা হয়েছে।
তিনি আরও বলেন, উদ্ধার হওয়া যুবককে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে তিনি গত ২৭ ফেব্রুয়ারি রাজধানীর কাকরাইল থেকে অপহরণের শিকার হন।


প্রকাশিত: মার্চ ৪, ২০২৩ | সময়: ৬:৪৮ পূর্বাহ্ণ | সুমন শেখ