বাংলাদেশকে এগিয়ে নিতে শেখ হাসিনার বিকল্প নেই : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

নুরুজ্জামান,বাঘা : রাজশাহীর চারঘাট বাঘা থেকে নির্বাচিত সাংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেন, পৃথিবীর অনেক দেশের চেয়ে আমরা অর্থনৈতিক ভাবে ভালো আছি। আমার বিশ্বাস, জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দীপ্তপায়ে এগিয়ে যাবে বাংলাদেশ। শনিবার (১৮ ফেব্রুয়ারী)সকালে বাঘার আড়ানী পৌর সভার ১৩ টি উন্নয়ন মূলক কাজের ফলক উন্মোচন পরবর্তী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সকাল সাড়ে ১১ টায় আড়ানী ঈদগাহ মাঠে পৌর মেয়র মুক্তার আলীর সভাপতিত্বে আয়োজিত সভায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, আজকে আড়ানী পৌর সভায় প্রায় সাড়ে ১৩ কোটি টাকা ব্যায়ে বিভিন্ন উন্নয়ন মূলক কাজের ফলক উন্মোচন করলাম। সামনে কুয়েত ফান্ড থেকে আরো ৩৫ কোটি টাকার উন্নয়ন প্রকল্প প্রক্রিয়াধীন। আপনারা আড়ানীর উন্নয়নে সবাই ঐক্যবদ্ধ হয়ে টেকসই কাজ বুঝে নিবেন।

শাহরিয়ার আলম বলেন, বিএনপির সাধারণ সম্পাদক বলেছেন তারা এই সরকার আমলে নির্বাচনে যাবে না। আমি তাদের উদ্দেশ্যে বলতে চাই, বাংলাদেশের মানুষের ভাগ্য নিয়ে ছিনি-মিনি খেলবেন না। আপনারা অস্ত্র হাতে নিয়ে রাজনীতি করেন। বন্দুকের নল দিয়ে আপনাদের রাজনীতি শুরু। তবে সেই দিন শেষ। এখন মানুষ বুঝতে শিখেছে। আপনাদের সহোদর পাকিস্থান তারাও এখন ভালো নেই। জনগণ যদি পাশে থাকে আমরা কোন অন্যায়কে ছাড় দেবনা। তিনি দেশের উন্নয়নে আগামী জাতীয় নির্বাচনে আবারও নৌকা প্রতীকে ভোট চান এবং ভাষা আন্দোলনের এই মাসে সকল শহীদদের আত্নার মাগফিরাত কামনা করেন।

উক্ত সভায় মেয়র মুক্তার আলী বলেন, আজকের উপস্থিতি প্রমান করে আড়ানীর মানুষ আমাদের প্রিয় নেতা শাহরিয়ার আলমকে তাদের প্রানের চেয়েও বেশি ভালোবাসেন। তিনি বিভিন্ন উন্নয়ন মূলক কাজে পৌর বাসীর সহযোগিতা কামনা করে বলেন, আমি যতদিন বেঁচে আছি সুখে-দু:খে আপনাদের পাশে আছি এবং থাকবো। তিনি আড়ানী হাটের যানজট নিরসনে মাননীয় মন্ত্রী মহাদ্বয়ের কাছে বড়াল নদীর উপর দিয়ে বিকল্প আরো একটি ব্রীজ নির্মানের আহবান জানান।

উক্ত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাঘা উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতার, আড়ানী পৌর সভার সহকারী প্রকৌশলী শহিদুল ইসলাম, আড়ানী পৌর আ’লীগের সভাপতি মতিউর রহমান মতি, সাধারণ সম্পাদক রিবন আহাম্মেদ বাপ্পি, পুরুষ কাউন্সিলরদের পক্ষে আব্দুল হাকিম, নারী কাউন্সিলর আনজুমান আরা ,সুশীল সমাজের পক্ষে রাম গোপাল সাহা,বনিক সমিতির সভাপতি আব্দুল আজিজ প্রমুখ।

উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আলফুর রহমান, বাঘা উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদিক কবির, আড়ানী ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, আড়ানী বাজারের বিশিষ্ঠ ব্যবসাহী আলহাজ শামিম আহাম্মেদ , আ’লীগের সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দ ও পৌর এলাকার সর্বস্তরের মানুষ।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৩ | সময়: ৩:৪৫ অপরাহ্ণ | সানশাইন

আরও খবর