সর্বশেষ সংবাদ :

বড়াইগ্রামে আন্তঃজেলা ইজিবাইক চোরচক্রের পাঁচ সদস্য আটক

বড়াইগ্রাম প্রতিনিধি: আন্ত:জেলা ইজিবাইক চোর চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে বড়াইগ্রাম থানা পুলিশ। রোববার মধ্যরাতে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে অটোভ্যানের বিভিন্ন খন্ডিত অংশ জব্দ করা হয়।
আটকরা হলেন-জেলার লালপুর উপজেলার সাদিপুর গ্রামের মৃত জায়েমউদ্দিনের ছেলে বাদশা সরদার (৪৫), ঈশ্বরপাড়ার গোলজার হোসেনের ছেলে রাশিদুল ইসলাম (২৬), নাটোর সদরের তেবাড়িয়া পালপাড়া গ্রামের মৃত রমজান আলীর ছেলে সাব্বির হোসেন (২৭), রাজশাহীর পুঠিয়া উপজেলার ছোট সেনভাগ গ্রামের মৃত তোরাব আলীর ছেলে রতন হোসেন (২৮) এবং পাবনার ঈশ্বরদীর মৃত আব্দুল করিম মন্ডলের ছেলে জহুরুল মন্ডল (৪০)।
বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক সিরাজুল ইসলাম জানান, গত শুক্রবার (২৬ জানুয়ারি) উপজেলার বনপাড়া বাইপাস থেকে ইয়াকুব আলী নামে এক চালকের ইজিবাইক চুরি হয়। সেদিনই তিনি থানায় একটি লিখিত অভিযোগ করলে পুলিশ তদন্তে নামে। পরে গোপন সংবাদের ভিত্তিতে নাটোরের তেবাড়িয়া, লালপুর ও গোপালপুর এলাকা থেকে ইজিবাইকের খন্ডিত অংশসহ আন্তঃজেলা চোর চক্রের পাঁচ সদস্যকে আটক করা হয়। তারা জেলার বিভিন্ন জায়গা থেকে অটোভ্যান, ইজিবাইক চুরি ও ছিনতাই করে আসছিল বলে তিনি জানান।


প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২৪ | সময়: ৬:৩১ পূর্বাহ্ণ | সুমন শেখ