রাজশাহী মহিলা কলেজে নবীন বরণ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ

সুনাগরিক হিসেবে গড়ে ওঠার আহ্বানের মধ্যদিয়ে ফুল দিয়ে বরণ করে নেওয়া হলো রাজশাহী সরকারি মহিলা কলেজের নবীন শিক্ষার্থীকে। বুধবার (১ ফেব্রুয়ারি ) এই নবীনবরণ অনুষ্ঠানকে কেন্দ্র করেই মুখরিত হয়ে ওঠে কলেজ ক্যাম্পাস। নবীন বরণ অনুষ্ঠানকে উপলক্ষে সাজানো হয় গোটা ক্যাম্পাস। কেউ এসেছিলেন সেজে, কেউবা সাধারণ পোশাকে। সবাই মেতে ওঠেন হাসি-আনন্দ-আড্ডা-উল্লাসে। শিক্ষার্থীদের এই আনন্দে মেতে ওঠেন শিক্ষকরাও।

 

রাজশাহী সরকারি মহিলা কলেজে নবাগত শিক্ষার্থীদের বরণে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজ অধ্যক্ষ প্রফেসর ড. জুবাইদা আয়েশা সিদ্দিকা।
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বিশিষ্ট সমাজসেবী রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি শাহীন আকতার রেণী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- একাদশ শ্রেণী ভর্তি কমিটির আহ্বায়ক সামসুজ্জোহা, রাজশাহী সরকারি মহিলা কলেজের এডুকেশন ক্যাডার কাউন্সিলের সম্পাদক তোফাজ্জল হোসেন মোল্লা প্রমুখ।

 

এতে শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রধান অতিথি শাহীন আকতার রেণী বলেন, রাজশাহী সরকারি মহিলা কলেজ এই শহড়ের অত্যন্ত ঐতিহ্যবাহী একটি প্রতিষ্ঠান। এখান থেকে সুশিক্ষা গ্রহণ করে সুনাগরিক হয়ে দেশের নেতৃত্বভার গ্রহণ করতে হবে। তরুণ প্রজন্মের চোখে আমরা সমৃদ্ধশালী দেশ গঠনের স্বপ্ন দেখি। আলোচনা পর্ব শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

 

 

সানশাইন/টিএ


প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২৩ | সময়: ৯:৪৪ অপরাহ্ণ | Daily Sunshine