সর্বশেষ সংবাদ :

সাত বছরের শিশু ধর্ষণের অভিযোগে ৬৫ বছরের বৃদ্ধ আটক

নিয়ামতপুর প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুর উপজেলায় সাত বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে ফুল মোহাম্মাদ (৬৫) নামে এক বৃদ্ধ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে নিয়ামতপুর থানা পুলিশ। রবিবার উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের রাজাপুর ছয়ঘাটি দীঘিরপাড় নিজ বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়। ফুল মোহাম্মাদ উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের রাজাপুর ছয়ঘাটি দীঘিরপাড়ের মৃত হযরত আলীর ছেলে। তার স্থায়ী বাড়ী ছিল নওগাঁ জেলার মান্দা উপজেলার চেরাগপুর গ্রামে। এ বিষয়ে শিশুটির মা বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। বিষয়টি নিশ্চিত করেছেন নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান আসাদ।
অভিযোগ সূত্রে জানা যায়, গত রবিবার সকাল সাড়ে ৮টা থেকে শিশুটির মা আসামী ফুল মোহাম্মাদের খলিয়ানে ধান শুকাচ্ছিল। বেলা সাড়ে ১১টার সময় শিশুটির মা শিশুটিকে ধান পাহারা দেওয়ার জন্য খলিয়ানে রেখে নিজ বাড়ীতে যায়। এ সময় ফুল মোহাম্মাদ একটি জগ নিয়ে শিশুটিকে দিয়ে বলে তোর মাকে বল মর্টারের ঠান্ডা পানি নিয়ে আনতে। শিশুটি তার মাকে জগটি দিয়ে আসে। শিশুটির মা সংসারের কাজ শেষে পানি নিয়ে খলিয়ানে আসলে তার মেয়েকে দেখতে না পেলে খোজা খুজি শুরু করে।
এক পর্যায়ে আসামী ফুল মোহাম্মাদের বাড়ীতে গেলে সে দেখতে পায় ফুল মোহাম্মাদ কণ্যা শিশুটিকে ধর্ষণের চেষ্টা করছে। শিশুটিকে তার মা সাথে সাথে উদ্ধার করে বাড়ীর বাইরে নিয়ে আসে। ঐ সময় খলিয়ানে উপস্থিত থাকা ফুল মোহাম্মাদের ভাতিজা তমিজ উদ্দিনকে বিষয়টি জানায় সে প্রতিবেশীদের জানায় এবং স্থানীয় ইউপি সদস্যকেও জানায়। ফুল মোহাম্মাদ ঐ সময় বাড়ী মধ্যে দরজা বন্ধ করে বসে থাকে।
ইউপি সদস্য থানায় বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আসামী ফুল মোহাম্মাদকে গ্রেফতার করে। শিশুটিকে উদ্ধার করে পুলিশি হেফাজতে নেয়।
নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান আসাদ বলেন, শিশু ধর্ষণের অভিযোগে এক বৃদ্ধকে গ্রেফতার করা হয়েছে। তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


প্রকাশিত: মে ৩, ২০২৩ | সময়: ৫:২২ পূর্বাহ্ণ | সুমন শেখ