মহিলা ইউপি সদস্যকে পেটালেন আ’লীগের বহিষ্কৃত নেতা

তাড়াশ প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার ১নং তালম ইউনিয়নের ১, ২, ৩ নং ওয়াডের মহিলা মেম্বার চায়না খাতুন (৩০) ও তার স্বামী আব্দুল আলিফকে (৪১) পেটালেন তালম ইউনিয়ন আওয়ামী লীগের বহিষ্কৃত নেতা জয়নাল হাজারি (৫৫)। ঘটনায় অজ্ঞাতসহ ৬ জনের নামে থানায় অভিযোগ করা হয়েছে।
নামীয়রা হলেন, খোলসপুর প্রামের আয়নাল হোসেন (৪২), বাসার আলী (২৪), সবুজ আলী (২২), আয়নাল হোসেন, সোলেমান হোসেন (৩২), কাওছার ও জুলেখা (৪৫)।
প্রসংগে তালম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল খালেক বলেন, একজন অপরাধ করতেই পারে কিন্তু তার গায়ে হাত তোলার অধিকার কারো নাই। তার পরও চায়না খাতুন একজন মহিলা মেম্বার, এলাকার জনপ্রতিনিধি। তার গায়ে হাত তোলা মেটেও উচিৎ হয়নি। আমি এ ঘটনার তীব্র নিন্দা প্রতিবাদ জানাচ্ছি।
থানায় অভিযোগ সুত্রে জানা যায়, রোববার বেলা ১১টার দিকে চায়না খাতুন বাড়িতে যাওয়ার সময় আসামীরা তাকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালিগালাজ করে।
চায়না খাতুন বাড়িতে গিয়ে তার স্বামীকে বল্লে, তার স্বামী গালিগালাজ সম্পর্কে জানতে চাইলে তাকে লাঠি-শোটা হাতে চায়না খাতুনের স্বামীকে এলোপাতারি ভাবে মারধর করে। চায়না ঠেকাতে গেলে তাকেও মারধর করে। এতে চায়নার স্বামী গরুত্বর আহত হলে তাকে আশঙ্কজনক অবস্থায় তাড়াশ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ বিষয়ে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, থানায় অভিযোগ হয়েছে, তদন্ত করে ব্যাবস্থা নেওয়া হবে।


প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২৩ | সময়: ৭:০১ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর