মিথ্যা প্রচারণার প্রতিবাদে সাপাহার উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন 

সাপাহার প্রতিনিধিঃ

 

গত ১৫জানুয়ারী নওগাঁ জেলা প্রেসক্লাবে জৈনক মাসিরা চৌধুরী নামের এক মহিলার মিথ্যা প্রচারণার প্রতিবাদে প্রতিবাদে সাপাহার উপজেলা পরিষদ চেয়ারম্যানের পাল্টা সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

 

বুধবার বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান হোসেন এর ব্যক্তিগত অফিস কক্ষে সাপাহার উপজেলার সকল মিডিয়া কর্মীগনের উপস্থিতিতে সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়। উক্ত সংবাদ সম্মেলনে উপজেলা পরিষদ চেয়ারম্যান তার লিখিত বক্তব্যে বলেন যে, মাসিরা চৌধুরী তার বক্তব্যে যে ধরনের বক্তব্য প্রদান করেছেন তা সম্পূর্ন মিথ্যা ও ভিত্তিহীন। তিনি তার বক্তব্যে আরোও বলেন যে, আমার জীবনে আমি কোন দিন কথিত ওই মাসিরা চৌধুরীকে দেখিনি বা চিনিওনা। অথচ তিনি তার বক্তব্যে আমাকে জালিয়াত বলে উল্লেখ করেছেন এবং আমি নাকি তার সম্পত্তি জাল দলিল তৈরী করে আত্মসাৎ করছি। তার বক্তব্যে তিনি যে সম্পত্তির কথা উল্লেখ করেছেন তা তার ভাই মাকসুমুল হক চৌধুরী বিক্রি করেছে এবং জৈনক জুলফিক্কার আলী নামের এক ভদ্র লোক ক্রয় করেছেন তাদের সাথেও আমার কোন প্রকার সম্পর্ক নেই। কথিত ওই মাসিরা চৌধুরী তার প্রদত্ব বক্তব্যে আমার মান সম্মানের ব্যপক ক্ষতি সাধন করেছে প্রকৃত ঘটনা না বুঝে তিনি আমাকে তাদের ব্যক্তিগত পারিবাকি ঝামেলায় জড়িয়েছেন।

 

 

 

তিনি যে তার সম্পত্তি জাল করে নিয়েছেন তার বিষয়ে চেয়াম্যান ওপেন চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেন যে কথিত ওই মাসিরা চৌধুরীর সাহস থাকলে একটি বিষয় থাকলেও তিনি তা প্রমান করুক। তিনি তার এ ধরনের মিথ্যাচার ও কুরুচি সম্পন্ন বক্তব্যের তিব্র প্রতিবাদ জানিয়ে বুধবার অনুষ্ঠিত সংবাদ সম্মেলনের মাধ্যমে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন।

 

 

 

 

সানশাইন/টিএ


প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২৩ | সময়: ৭:৪৮ অপরাহ্ণ | Daily Sunshine