নিয়ামতপুরে চার নারীসহ চোর চক্রের পাঁচ সদস্য আটক

নিয়ামতপুর প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে নারীসহ চোর চক্রের ৫ সদস্যকে হাতে নাতে গ্রেপ্তার করেছে নিয়ামতপুর থানা পুলিশ। এদের মধ্যে চারজন নারী ও একজন পুরুষ সদস্য রয়েছে। এ সময় পুলিশ বাড়ীতে চুরি যাওয়া বিভিন্ন মালামাল জব্দ করেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।
রবিবার ১৫ জানুয়ারী দুপুরে আটককৃতদের নওগাঁ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান।
গ্রেপ্তারকৃতরা হলেন নওগাঁর মহাদেবপুর উপজেলার শিবরামপুর গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী মালেকা বিবি (৫২), শহিদুল ইসলামের মেয়ে শাবানা আক্তার (২৬), গোলাম মোস্তফার মেয়ে মর্জিনা খাতুন (মুর্শিদা) (৪২), আব্দুল লতিফের স্ত্রী মনোয়ারা বেগম (৫০) এবং মোশারফ হোসেনের ছেলে আশরাফুল ইসলাম (২৮)।
ওসি আসাদুজ্জামান জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে শনিবার ১৪ জানুয়ারী বিকেল নিয়ামতপুর থানায় একটি মামলা হয়েছে। চুরি যাওয়া ২টি বগি কাঁসার থালা, দুইটি খাড়া বড় কাঁসার থালা, একটি ছোট কাঁসার বাটি, একটি কাঁসার গ্লাস, দুইটি নতুন লুঙ্গী, দুইটি স্বর্ণের আংটি যার মূল্য ৪ হাজার টাকা, দুইটি রেডিমেট স্বর্ণের নাক ফুল, সর্বমোট ১৫ হাজার ৬শ টাকার মালামাল জব্দ করা হয়েছে। পরদিন ১৫ জানুয়ারী দুপুরে গ্রেপ্তারকৃত পাঁচ জনকে নওগাঁ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
ভূক্তভোগী উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের রবিয়া গ্রামের বিফল কুমার ঘোষ জানান, ১৪ জানুয়ারী বরিয়া খোলা মাঠে খাদ্যমন্ত্রীর উপস্থিতিতে ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। আমরা সেই ঘোড়দৌড় দেখার জন্য গেলে বাড়ী ফাঁকা পেয়ে এই চোর চক্র আমার বাড়ীর জব্দকৃত মালামাল চুরি করে পালিয়া যাওয়ার সময় প্রতিবেশীরা দেখতে পেলে তাদের চিৎকারে গ্রামবাসী ছুটে আসলে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে।
তখন গ্রামবাসী তাদের চারিদিক থেকে ঘিরে ফেলে এবং মালামালসহ হাতে নাতে আটক করে থানায় সংবাদ দেয়। সংবাদ পেয়ে থানা পুলিশ তাদের মালামালসহ আটক করে। এ বিষয়ে আমি বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।


প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২৩ | সময়: ৫:৪২ পূর্বাহ্ণ | সুমন শেখ