সর্বশেষ সংবাদ :

নতুন কমিটি গঠনের মাধ্যমে রাজশাহীতে যাত্রা শুরু করলো ইন্টারনেট সার্ভিস প্রভাইডার 

মোঃ তারেক রহমান: রাজশাহীতে বিটিআরসি অনুমোদিত ইন্টারনেট সেবা প্রদানকারী প্রতিষ্ঠান গুলি একত্রিত হয়ে ইন্টারনেট সার্ভিস প্রভাইডার নামে নতুন এক সংগঠনের আত্মপ্রকাশ করেছে ।

 

 

গতকাল মঙ্গলবার (২১ মার্চ) দুপুরে নগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে এক হোটেলে সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে সংগঠনটি মোঃ শহিদুল ইসলামকে সভাপতি ও মোঃ রেজাউন নাবী কে সাধারণ সম্পাদক করে তাদের ১৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন।

 

 

 

এসময় সংবাদ সম্মেলনে নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক মোঃ রেজাউন নাবী বলেন, আমরা কোটি কোটি টাকা বিনিয়োগ করে স্বল্প মূল্যে যে সেবা দিয়ে আসছি তার বিপরীতে আমাদের আর্থিক প্রাপ্তি খুবি নগন্ন আমাদের মত ছোট উদ্যোক্তাদের এই অবদানের বিশেষ স্বীকৃতি প্রয়োজন, এই খাতে আমরা এতোটা অবদান রাখার পরেও এর বিপরীতে অনেক সমস্যা বিদ্যমান যার মধ্যে রয়েছে আমাদের বিতরণ লাইনসহ যন্ত্রপাতি চুরি হয়ে যাওয়া অপরিকল্পিত ও বিনা নোটিশে পিডিবি/নেসকো/ রোডস/ রোডস এন্ড হাইওয়ে কর্তৃক কেবল কর্তন সহ আরো নানাবিধ সমস্যার যার কারণে আমরা ক্ষতির সম্মুখীন হয়।

 

তিনি আরো বলেন, আমাদের বেশ কিছু পরিকল্পনা আছে, যার মাধ্যমে গ্রাহকরা তাদের অভিযোগ থেকে শুরু করে যেকোনো সমস্যার সমাধান খুব দ্রুত পাবেন।

 

সংবাদ সম্মেলনে আরো বক্তব্য দেন সংগঠনটির সভাপতি এবং সাংগঠনিক সম্পাদক।

 


প্রকাশিত: মার্চ ২২, ২০২৩ | সময়: ১২:০৬ পূর্বাহ্ণ | Daily Sunshine