উন্নয়ন চাইলে নৌকাকে বিজয়ী করতে হবে : ডাবলু সরকার

নুরুজ্জামান, বাঘা: নৌকা মার্কায় ভোট দিয়ে দেশ স্বাধীন হয়েছে। গণতন্ত্র ফিরে এসেছে, অবকাঠামো উন্নয়ন হয়েছে। নৌকা ছাড়া উন্নয়ন সম্ভব নয়, আপনারা বাঘা পৌরবাসী যদি উন্নয়নের ছোঁয়া পেত চান, তাহলে ২৯ তারিখ নৌকা মার্কায় ভোট দিয়ে শাহিনুর রহমান পিন্টুকে বিজয়ী করবেন।
আমার দেখা মতে, ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ দাবাতে পারেনি। বাঘা পৌর নির্বাচনী প্রচারণার শেষ দিন মঙ্গলবার বিকেলে বাঘা উচ্চ বিদ্যালয় মাঠে মিছিল পূর্ব এক পথ সভায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
বাঘা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুলের সভাপতিত্বে আয়োজিত সমাবেশে ডাবলু সরকার বলেন, যে ব্যাক্তি স্বার্থে আঘাত হানলে বিদ্রোহী প্রার্থী হয়, সে কখনো আওয়ামী লীগকে ভালোবাসে না। আজ আমাকে বক্তব্য দিতে হতো না বিএনপির বিরুদ্ধে। কারণ তারা মুখে নির্বাচনে আসবে না বললেও বিভিন্ন জায়গায় ভোটে অংশ নিচ্ছে। অথচ বক্তব্য দিতে হচ্ছে একই দলের শৃঙ্খলা ভঙ্গকারী একজন মাতাল ও সন্ত্রাসীর বিরুদ্ধে।
ডাবলু সরকার আরো বলেন, আমাদের দেশে যারা জামাত-বিএনপি করে তারাও শেখ হাসিনার উপকার পেয়েছেন। এ দেশের এমন কোন স্থান নেই, যেখানে উন্নয়ন না হয়েছে। এদিক থেকে চারঘাট-বাঘার সাংসদ যে উন্নয়ন করেছেন সেটি মনে রাখার মতো। তিনি বলেন, মানুষ বাঘাবাসীকে চেনেন হযরত শাহদৌলার মাজারকে ঘিরে। আপনারা-কি চান, পৌর সভায় বসে যে ব্যক্তি ঢক-ঢক করে মদ পান করে মাজারকে অপবিত্র করে, সেই ব্যক্তি নেতা হোক ?
এর আগে বিশেষ অতিথির বক্তব্যে বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাড. লায়েব উদ্দিন লাভলু বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ এখন রাষ্ট্রীয় ক্ষমতায়। মহান সংসদে আমাদের প্রতিনিধি আছে। তিনি চাইলে অনেক বিষয়ে ডিও লেটার দিতে পারেন। কিন্তু প্রতিনিধি বাছাই করতে পারেন না। এটি করেছেন দলীয় প্রধান জননেত্রী শেখ হাসিনা।
সুতারাং দলীয় সিদ্ধান্ত মানতে হলে যারা আ’লীগ করেন তাদের সকলকে নৌকা প্রতীকে ভোট দিতে হবে। তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের উদাহারণ দিয়ে নৌকাকে বিজয়ী করা সহ শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান।
সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বাঘা পৌর নির্বাচনে নৌকা মনোনীত প্রার্থী শাহিনুর রহমান পিন্টু, রাজশাহী জেলা আ’লীগের সহ সভাপতি দুলাল সরকার, অর্থ বিষয়ক সম্পাদক আজিজুল আলম, সাংগঠনিক সম্পাদক আলফুর রহমান, সদস্য রোকনুজ্জামান রিন্টু, জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ, উপজেলা আ’লীগের সিনিয়র সদস্য মাসুদ রানা তিলু, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যক্ষ নছিম উদ্দিন ও সিরাজুল ইসলাম মন্টু, আ’লীগ নেতা কবির হোসেন, বাঘা পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মামুন হোসেন প্রমুখ। সভা শেষে একটি বিশাল আকারের নির্বাচনী প্রচার মিছিল উপজেলার বিভিন্ন সড়ক পদক্ষিণ করে।


প্রকাশিত: ডিসেম্বর ২৮, ২০২২ | সময়: ৬:০৭ পূর্বাহ্ণ | সুমন শেখ