সর্বশেষ সংবাদ :

বিদেশ পাঠানোর আশ্বাসে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে নাটোরে আটক ২

স্টাফ রিপোর্টার,নাটোর: নাটোরের লালপুরে কম্বোডিয়া পাঠানোর প্রলোভন দেখিয়ে ১ লাখ ৫০হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে আলতাফ হোসেন (৩৭) ও মুঞ্জুর রহমান (৩৬) নামের দুই প্রতারককে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার দুপুরে আটককৃতদের আদালতে পাঠানো হয়। এর আগে গত রাতে উপজেলার শোভ বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে জানায় র‌্যাব।
ভূক্তভোগী গিয়াস উদ্দিন প্রামানিক (৬০) এর অভিযোগ সূত্রে জানা যায় যে, গ্রেফতারকৃতরা যোগসাজশে কৌশলে অভিযোগকারীর ছেলে মো. কিবরিয়া হোসেন (৩০) কে কম্বোডিয়ায় প্রেরণের প্রলোভন দেখিয়ে ১ লাখ ৫০ হাজার টাকা হাতিয়ে নেয়। পরবর্তীতে আসামীদের প্রদত্ত বিদেশগামী ও চাকুরি সংক্রান্ত কাগজপত্র পর্যালোচনা করে অভিযোগকারী বুঝতে পারেন যে উক্ত কাগজপত্র ভুয়া। পরে তিনি র‌্যাব -৫ নাটোর ক্যাম্পে অভিযোগ করলে আসামীদের গ্রেফতার করা হয়।
র‌্যাব নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার ফরহাদ হোসেন জানান, প্রতারকরা দীর্ঘদিন বিদেশে ছিলেন। সেই সুবাদে এলাকার বিদেশ গমনে আগ্রহী যুবকদের সরলতার সুযোগ নিয়ে তাদের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিতো। আটককৃতদের বিরুদ্ধে লালপুর থানায় প্রতারণা মামলা দায়ের করা হয়েছে ।


প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২২ | সময়: ৫:১১ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর