পবায় এমপি কাপ ফুটবল টুর্নামেন্ট চ্যাম্পিয়ন পিকে একাডেমী

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পবা উপজেলার হুজুরিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে এমপি কাপ ফুটবল টুর্নামেন্ট- ২০২২ এর সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন।
হুজুরিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লুৎফর রহমান সভাপতিত্বে ও ইউনিয়ন সাধারণ সম্পাদক মাসুদুর রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পবা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নওহাটা পৌর মেয়র হাফিজুর রহমান হাফিজ, পবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরজিয়া বেগম ও ওয়াজেদ আলী খান।
আরো অতিথি ছিলেন কর্ণহার থানা অফিসার ইনচার্জ ইসমাইল হোসেন, জেলা পরিষদের নব-নির্বাচিত সদস্য তফিকুল ইসলাম, হুজুরিপাড়া ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা, দর্শনপাড়া ইউপি চেয়ারম্যান শাহাদাৎ হোসেন সাব্বির, পবা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুল মান্নান, পবা উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইকবাল আহমেদ, পবা উপজেলা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম রাজু, হুজুরিপাড়া ইউনিয়ন ছাত্রলীগের আহব্বায়ক নাইম ইসলাম, যুগ্ম আহব্বায়ক শান্ত ইসলামসহ আরো উপস্থিত ছিলেন স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
টুনামেন্টের সমাপনী খেলায় অংশগ্রহণ করে কামরুল হাসান একাদশ বনাম পি.কে একাডেমী। খেলা নির্ধারিত সময় অতিবাহিত হলেও কোন দল কাঙ্খিত গোলের দেখা পায়নি। পরবর্তীতে খেলায় ট্রাইবেকারে কামরুল হাসান একাদশ কে হারিয়ে টুর্ণামেন্টে বিজয়ী হওয়ার গৌরব অর্জন করে পি.কে একাদশ। খেলায় চ্যাম্পিয়ন দলকে একটি ১০০ সিসি টিভিএস মোটরসাইকেল ও রার্নাসআপ দলকে একটি ৮০ সিসি রানার মোটরসাইকেল পুরষ্কার দেওয়া হয়। কয়েক হাজারে দর্শকের উপস্থিতিতে এসময় খেলা হয়ে উঠে আরো বেশি প্রাণবন্ত ও উৎসবমুখর।


প্রকাশিত: নভেম্বর ৬, ২০২২ | সময়: ৬:০৫ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর