পুঠিয়া ৪টি ওয়ানশুটার ও ৬ রাউন্ড গুলিসহ ১ অস্ত্র ব্যাবসিক আটক

পুঠিয়া প্রতিবেদক:
রাজশাহীর পুঠিয়া থানার শিবপুর এলাকায় অভিযান চালিয়ে মো. মিলন (২৬) নামের এক অস্ত্র ব্যবসায়ীকে ৪টি ওয়ান শুটারগানসহ আটক করেছে র‌্যাব-৫।

আটক মিলন চারঘাট উপজেলার পশ্চিম ভাটপাড়া ঝাউবুনা এলাকার আতাউর রহমানের ছেলে।

গতকাল শুক্রবার (১৮ আগস্ট) রাত সাড়ে নয়টার দিকে র‍্যাব-৫ রাজশাহীর সিপিএসসি (মোল্লাপাড়া) ক্যাম্পের এক প্রেস রিলিজের মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেছে।

এতে বলা হয়েছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ এর রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে, পুঠিয়া থানাধীন বানেশ্বর বাজারের দিক হইতে বাদাম বিক্রেতার ছদ্মবেশে বাদামের ডালিতে করে যাত্রীবেশে ভ্যানে উঠে একজন ব্যক্তি অবৈধ অস্ত্রসহ পুঠিয়া বাজারের দিকে আসছে। সংবাদটি পাওয়ার পরপরই রাত ৯টার দিকে বানেশ্বর ইউপির শিবগঞ্জ বাজার হতে ২০০ গজ পূর্বে শফিকুলের বাড়ীর সামনে র‌্যাবের টিম চেকপোস্ট পরিচালনা করে।

চেকপোস্ট পরিচালনার সময় ব্যাটারিচালিত চার্জারভ্যান চেকপোস্টের সামনে আসলে ভ্যানটি থামানো মাত্রই যাত্রীবেশে থাকা একজন ব্যক্তি ঘাড়ে থাকা বাদামের ডালিসহ নেমে পালানোর চেষ্টা করেন। এ সময় ঘটনাস্থলেই তাকে আটক করা হয়।

পরে আসামিকে জিজ্ঞাসাবাদে করলে সে জানায়, তার নিকট অস্ত্র আছে। পরবর্তীতে তল্লাশি করে বাদামের ডালির মধ্যে চারটি ওয়ান শুটারগান, ৬ রাউন্ড গুলি ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

আসামির বিরুদ্ধে প্রচলিত অস্ত্র আইনে রাজশাহী পুঠিয়া থানায় মামলা দায়ের করার হয়েছে বলেও জানায় র‌্যাব-৫।

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: আগস্ট ১৯, ২০২৩ | সময়: ৫:১৪ অপরাহ্ণ | Daily Sunshine