বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনের করোনাকালীন অনুদানের চেক বিতরণ

স্টাফ রিপোর্টার: বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনের অর্থায়নে ও রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার উদ্যোগে রোববার বেলা ১১টায় শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে বিভিন্ন ইভেন্টের ৩২ জন খেলোয়াড় ও সংগঠকদের মাঝে ৫ হাজার টাকা হিসেবে ১ লাখ ৬০ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।
অতিরিক্ত বিভাগীয় কমিশনার(সার্বিক) রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি জিয়াউল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই চেক বিতরণ করেন রাজশাহী বিভাগীয় কমিশনার ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সভাপতি জি এস এম জাফরউল্লাহ এনডিসি। এর আগে তিনি বলেন বর্তমান সরকার খেলাধুলাকে প্রাধ্যন্ন দিয়ে আসছে তারই অংশ হিসেবে বিভিন্ন ইভেন্টের খেলোয়াড় ও সংগঠকদের করোনাকালীন অনুদান দিয়ে সহয়তা করছেন ও ভবিষ্যতেই করবে।
এছাড়াও তিনি বলেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন স্থাপন করেছেন যেন সকল স্তরের খেলোয়াড় ও সংগঠদের সার্বিক ভাবে আর্থিক সহয়তা করা যায। চেক প্রদান অনুষ্ঠানের সার্বিক দায়িত্ব পালন করেন রাজশাহী মহানগরআওয়ামী লীগ ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মোঃ ডাবলু সরকার। এ সময় বাস্কেটবল ফেডারেশনের যুগ্ম-সম্পাদক খায়রুল আলম ফরহাদ, নিবাহী সদস্য শরিফুর রহমান নুরুল হকসহ অন্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২২ | সময়: ৫:১৪ পূর্বাহ্ণ | সুমন শেখ