এ সরকার সৌর বিদ্যুৎ ও স্যানিটেশন নিশ্চিত করেছে : এমপি আয়েন

স্টাফ রিপোর্টার: পবা উপজেলার কাটাখালি পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে চর শ্যামপুর বেসরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এই বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
সভায় কাটাখালি পৌর আওয়ামী লীগের ৯ নং ওয়ার্ডের সভাপতি মো. এনামুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য মো. আয়েন উদ্দিন। প্রধান অতিথি বলেন, কাটাখালিসহ প্রত্যন্ত অঞ্চল ও চর এলাকায় সৌর বিদ্যুৎ ও স্যানিটেশন ব্যবস্থা নিশ্চিত করেছেন। জনগণকে সচেতন ও বিনামূল্যে এ সরকার একদিকে যেখানে বিদ্যুতের খুঁটি স্থাপন সম্ভব নয় সেখানে বাড়ি বাড়ি সৌর বিদ্যুৎ দিয়েছেন এবং স্বাস্থ্য সুরক্ষার জন্য কমিটিনিটি ক্লিনিক ও স্যানিটেশন ব্যবস্থা করেছেন।
এসময় কাটাখালি পৌর আওয়ামী লীগের ৯নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মো. ফরিদুল হাসান পলাশের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাটাখালি পৌর আওয়ামী লীগের সভাপতি মো. আবু সামা, সাধারণ সম্পাদক অধ্যক্ষ জহুরুল আলম রিপন, কাটাখালি পৌরসভার (ভারপ্রাপ্ত) মেয়র মো. আনোয়ার সাদাত নান্নু, কাটাখালি পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর মো. আব্দুল মজিদ, সংরক্ষিত মহিলা কাউন্সিলর মোসা. আয়শা আক্তার, কাটাখালি পৌরসভা যুবলীগ আহ্বায়ক মো. জনি ইসলাম, পবা-উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. ফরিদুল ইসলাম রাজু।


প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৩ | সময়: ৬:১৯ পূর্বাহ্ণ | সুমন শেখ