সর্বশেষ সংবাদ :

নওগাঁ-৩ আসনের জেলা পরিষদ নির্বাচনে আজাহারুল ইসলাম বুলু সদস্য নির্বাচিত

 

নিয়ামতপুর প্রতিনিধিঃ

 

নওগাঁ-৩ জেলা পরিষদ নির্বাচনে সাধারণ সদস্য পদে আজাহারুল ইসলাম বুল বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়েছে। নওগাঁ-৩ (নিয়ামতপুর উপজেলার ভাবিচা, নিয়ামতপুর সদর, রসুলপুর, পাড়ইল, শ্রীমন্তপুর ও বাহাদুরপুর এই ৬টি এবং মান্দা উপজেলার ভারশো, ভালাইন ও পরানপুর মোট ৯টি ইউনিয়ন নিয়ে গঠিত) ১৭ অক্টোবর সোমবার নিয়ামতপুর সরকারী বহুমুখী উ”চ বিদ্যালয়ে সকাল ৯টা থেকে একটানা বেলা ২টা পর্যন্ত শান্তিপূর্ণ, নিরপেক্ষ ভোটগ্রহন হয়।

 

 

শ্রীমন্তপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও শ্রীমন্তপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজাহারুল ইসলাম বুলৃ (বৈদ্যুতিক পাখা) ৯৩ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বি পরানপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফারুক হোসেন মোল্লা (টিউবওয়েল) ভোট পেয়েছেন ২৬টি। ১টি ভোট পেয়ে এস, এম আহসান হাবীব (তালা) তৃতীয়স্থান অধিকার করেছেন।

 

নওগাঁ-৩ নির্বাচনী এলাকার মোট ভোটার সংখ্যা ১শ ২০টি। ভোট পড়েছেছে ১শ ২০টি। বৈধ ভোট ১শ ২০টি, কোন ভোট বাতিল হয় নাই। নির্বাচন সম্পর্কে নিয়ামতপুর উপজেলা নির্বাহী অফিসার ফারুক সুফিয়ান বলেন, ভোট অত্যান্ত শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। কোন রকম অপ্রীতিকর ঘটনা ঘটেনি। কোন প্রার্থর কোন অভিযোগ নাই। সুষ্ঠু, সুন্দর, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন করায় উপজেলাবাসী, প্রার্থী, ভোটার, আইন শৃংখলা বাহিনী ও নির্বাচন সংশ্লিষ্টদের ধন্যবাদ জানাই।

 

 

 

সানশাইন/তৈয়ব


প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২২ | সময়: ৯:৫৬ অপরাহ্ণ | Daily Sunshine