সর্বশেষ সংবাদ :

চারঘাটে বাড়ির ছাদ থেকে নারীর দগ্ধ মরদেহ উদ্ধার

 

চারঘাট প্রতিনিধিঃ

রাজশাহীর চারঘাটে নিজ বাড়ির ছাদ থেকে আগুনে পোড়া দগ্ধ মানসিক ভারসাম্যহীন এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩ অক্টোবর) সকাল ৮ টার দিকে শলুয়া ইউনিয়নের চামটা গ্রাম থেকে পুলিশ ওই নারীর মরদেহ উদ্ধার করে।

 

নিহত নারীর নাম নাছিমা বেগম (৫০)। তিনি ওই গ্রামের আব্দুস সালামের স্ত্রী। তিনি মানসিক রোগী ছিলেন। এর আগে তাকে বেশ কয়েকবার পাবনা মানসিক হাসপাতালে চিকিৎসা দেওয়া  হয়েছে বলে পরিবারের দাবি।

 

লাশ উদ্ধারের পর সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য সেই মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

 

পরিবারের দাবি, মানসিক সমস্যার কারণেই নাছিমা বেগম বাড়ির ছাদে গিয়ে নিজের শরীরে আগুন লাগিয়ে আত্মহত্যা করেছেন। এর আগেও বেশ কয়েকবার সে আত্মহত্যার চেষ্টা করেছে। রোববার দিবাগত রাতে বাড়ির সবাই ঘুমিয়ে পড়লে কোনো এক সময় সে বাড়ির উঠানে রাখা ধানের খড় ছাদে নিয়ে গিয়ে আগুন জ্বালিয়ে আত্মহত্যা করেছে।

 

তবে বিভিন্ন আলামত দেখার পর পুলিশ বিষয়টি শতভাগ নিশ্চিত হতে পারেনি। সেজন্য নাছিমার মৃত্যুর প্রকৃত কারণ জানতে তাঁর মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 

জানতে চাইলে চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুল আলম জানান, রোববার (২ অক্টোবর) দিবাগত রাতের কোনো এক সময় এই ঘটনা ঘটেছে। পরিবার বলছে এটি আত্মহত্যা। প্রাথমিক ভাবে আমরাও সেটা ধারণা করছি। আপাতত এই ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হবে। তবে ময়নাতদন্তের রিপোর্টে অন্য কিছু পাওয়া গেলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

 

 

সাসশাইন/তৈয়ব


প্রকাশিত: অক্টোবর ৪, ২০২২ | সময়: ৮:৪৯ অপরাহ্ণ | Daily Sunshine