সর্বশেষ সংবাদ :

আদমদীঘিতে মুক্তিযোদ্ধার সন্তান ও নাতীকে মারপিট, হাসপাতালে ভর্তি

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে মারপিটের ঘটনায় বীর মুক্তিযোদ্ধার সন্তান ও নাতী আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় মুক্তিযোদ্ধার সন্তান নূর আক্তার লিটন ও নাতী সিজানকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার দুপুরে উপজেলার নশরতপুর ডুমুরীগ্রামে ঘটনাটি ঘটে। এ ঘটনায় রবিবার দুপুরে ভুক্তভোগীর পরিবারের সদস্য সাহান চান বাদী হয়ে তরুন, মোমিনসহ আট জনের নামে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

জানা যায়, উপজেলার নশরতপুর ইউনিয়নের ডুমুরীগ্রামে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে নূর আক্তার লিটনের পরিবারের সঙ্গে একই গ্রামের আব্দুল হাকিমের পরিবারের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ইতিপূর্বে তাদের দুইপক্ষের মারপিটের ঘটনার পর আপোষ মীমাংসা হলেও পরবর্তীতে পুনরায় জমিজমার বিষয় নিয়ে আবারও গন্ডগোল শুরু হয়। এই জেরে গত শনিবার দুপুরে তরুন, মোমিনসহ আরও অনেকে দলবদ্ধ ভাবে লাঠি, লোহার রড, দেশীয় অস্ত্র নিয়ে নূর আক্তার লিটনের বাড়ীর সামনে গিয়ে অকথ্য ভাষায় তাদের গালিগালাজ করেন। একপর্যায় তাদের গালিগালাজ করতে নিষেধ করলে উত্তেজিত হয়ে মুক্তিযোদ্ধার সন্তান নূর আক্তার লিটন ও তার ভাগিনা সিজানকে এলোপাতাড়ি ভাবে মারধর করে। এতেকরে গুরুতর আহত অবস্থায় ঘটনাস্থলে মাটিতে লুটিয়ে পড়েন তারা। পরে তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় রবিবার দুপুরে ভুক্তভোগীর পরিবার সদস্য সাহান চান বাদী হয়ে আট জনের নামে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা জানান, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২২ | সময়: ৪:৩৮ অপরাহ্ণ | সানশাইন