সর্বশেষ সংবাদ :

নওগাঁ জেলায় শ্রেষ্ঠ ইউএনও হলেন আব্দুল্ল্যাহ আল মামুন 

সাপাহার প্রতিনিধিঃ

জাতীয় শিক্ষা পদক প্রদান উপলক্ষে ২৯ সেপ্টেম্বর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ক্যাটাগরিতে নওগাঁ জেলায় শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন সাপাহার উপজেলার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দল্ল্যাহ আল মামুন।

নওগাঁ জেলার শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষিকা, বিদ্যালয়, ব্যক্তি, প্রতিষ্ঠান, কর্মকর্তা ও কর্মচারী বাছাই কমিটি যাচাই-বাছাই শেষে সাপাহার উপজেলার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্ল্যাহ আল মামুনকে নওগাঁ জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে স্বীকৃতি দিয়েছে।

সাপাহার উপজেলায় যোগদানের পর থেকে উপজেলার প্রাথমিক শিক্ষার গুণগত মান উন্নয়নে নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছেন। তার উদ্যোগ ও তৎপরতায় দিনবদলের হাওয়া লেগেছে এ উপজেলার প্রাথমিক শিক্ষা ব্যবস্থায়। অভিভাবকদের অনুপ্রাণিত করতে তিনি নিজের মেয়েকে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভর্তি করিয়েছেন।

 

ইউএনও আব্দুল্ল্যাহ আল মামুনের নির্দেশনায় ও নেতৃত্বে নতুন করে সাজছে উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলো। এর মাধ্যমে পাল্টে যাচ্ছে বিদ্যালয়ের পরিবেশ। আনন্দঘন পরিবেশে শিক্ষা নিচ্ছে শিশুরা। ফলে সেখানকার সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোতে এখন শুরু হয়েছে এক নবযাত্রা।

 

 

সানশাইন/তৈয়ব


প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২২ | সময়: ৯:৪৭ অপরাহ্ণ | Daily Sunshine