বিশ্বকাপের ধারাভাষ্য প্যানেল ঘোষণা করলো আইসিসি

স্পোর্টস ডেস্ক: ভারতে অনুষ্ঠিতব্য বিশ্বকাপকে সামনে রেখে ধারাভাষ্য প্যানেল ঘোষণা করলো আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। বিশ্বকাপ উপলক্ষ্যে আইসিসি টিভির জন্য ঘোষিত এই প্যানেলে থাকছেন বিশ্বের নামকরা সব সাবেক ক্রিকেটার।
এবারের আসরে আইসিসি টিভির আয়োজনে থাকছে ম্যাচ পূর্ববর্তী আলোচনা, প্রথম ইনিংস শেষে আলোচনা এবং ম্যাচ শেষের পর্যালোচনা। এসব আয়োজনের সঙ্গী হচ্ছেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক রিকি পন্টিং এবং ইংল্যান্ডের সাবেক অধিনায়ক ইয়ন মরগান। এছাড়াও তাদেরকে সহযোগিতা করতে আরও থাকছেন শেন ওয়াটসন, লিসা স্থালেকার, রমিজ রাজা, রবি শাস্ত্রী, অ্যারন ফিঞ্চ, সুনীল গাভাস্কার এবং ম্যাথু হেইডেন।
এদিকে ধারাভাষ্য কক্ষ মাতাবেন নাসের হুসেন, ইয়ান স্মিথ এবং ইয়ান বিশপের মতো সাবেক তারকারা। থাকছেন ওয়াকার ইউনিস, শন পোলক, আঞ্জুম চোপড়া এবং মাইকেল আথারটন। তাদের সঙ্গে মাঠের খেলা কণ্ঠে তুলে আনবেন সাইমন ডল, এমপুমেলো এমবাংওয়া, সঞ্জয় মাঞ্জরেকার, কেটি মার্টিন, দিনেশ কার্তিক, ডার্ক নানেস, স্যামুয়েল বদ্রি, আতহার আলী খান এবং রাসেল আর্নল্ডের মতো তারকারাও। আগামী ৫ অক্টোবর আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে নিউজিল্যান্ড এবং ইংল্যান্ডের মধ্যেকার ম্যাচ দিয়ে পর্দা উঠতে যাচ্ছে এবারের বিশ্বকাপের। একই ভেন্যুতে ১৯ নভেম্বর ফাইনালের মধ্য দিয়ে শেষ হবে আসর।


প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২৩ | সময়: ৫:২৭ পূর্বাহ্ণ | সুমন শেখ