সর্বশেষ সংবাদ :

 দুর্ঘটনায় মারা গেলেন টাটা গ্রুপের সাবেক চেয়ারম্যান 

সানশাইন ডেস্ক : 

 

ভারতের মহারাষ্ট্রে ভয়াবহ  সড়ক দুর্ঘটনায় ভারতীয় অন্যতম কোম্পানি টাটা গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান টাটা সন্সের সাবেক চেয়ারম্যান সাইরাস মিস্ত্রি মারা গেছেন। গতকাল রোববার মহারাষ্ট্রের পালঘরের চাটোরি সেতুর কাছে দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন সাবেক এই টাটা চেয়ারম্যান। দেশটির সংবাদমাধ্যম এনডিটিভি বলছে, টাটা গ্রুপের চেয়ারম্যান হিসেবে রতন টাটার স্থলাভিষিক্ত হওয়া সাইরাস মিস্ত্রি, যিনি কোম্পানির পরিচালনা বোর্ডের সদস্যদের অভ্যুত্থানে চাকরিচ্যুত হয়েছিলেন, তিনি মহারাষ্ট্রের পালঘরে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন।

 

 

মহারাষ্ট্র পুলিশ বলছে, রোববার একটি মার্সিডিজ গাড়িতে করে আহমেদাবাদ থেকে মুম্বাই ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়েন সাইরাস মিস্ত্রি। এ সময় গাড়ির চালকসহ তার সঙ্গে আরও দু’জন সফর করছিলেন; তারাও এই দুর্ঘটনায় আহত হয়েছেন। পরে আহতদের উদ্ধার করে গুজরাটের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনাস্থলের ছবিতে দেখা যায়, সাইরাস মিস্ত্রিকে বহনকারী সিলভার রঙের মার্সিডিজ গাড়িটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে গেছে। রোববার স্থানীয় সময় বিকেল ৩টা ১৫মিনিট থেকে সাড়ে ৩টার মধ্যেএই দুর্ঘটনা ঘটে।

 

 

মুম্বাই থেকে ১৩৫ কিলোমিটার দূরে পালঘরের চাটোরি সেতুর কাছে সড়ক বিভাজকের ওপর গাড়িটি আঘাত হানলে মুহূর্তের মধ্যে সেটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।

সূত্র: ঢাকা পোস্ট

সানশাইন / শামি

 


প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২২ | সময়: ৫:৫৯ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর