সর্বশেষ সংবাদ :

চারঘাটে মানসিক প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগ

 

চারঘাট প্রতিনিধিঃ

রাজশাহীর চারঘাটে মানসিক প্রতিবন্ধী (৩২) নারীকে ধর্ষণের অভিযোগে আব্দুর রশিদ (৪৫) নামের এক ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনসাধারণ। আটক আব্দুর রশিদ উপজেলার শলুয়া ইউনিয়নের দৌলতপুর গ্রামের মৃত- বছির উদ্দিনের ছেলে।

 

বৃহস্পতিবার (১৮ আগস্ট) রাত আটটার দিকে শলুয়া ইউনিয়ন পরিষদ থেকে অভিযুক্ত রশিদকে উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। এ বিষয়ে ধর্ষণের শিকার ওই নারীর বোন বাদী হয়ে চারঘাট মডেল থানায় একটি মামলা করেছেন।

 

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার বিকেলে উপজেলার শলুয়া ইউনিয়নের চামটা গ্রামে জনৈক ব্যক্তির মানষিক প্রতিবন্ধী (৩২) এক নারীকে দৌলতপুর গ্রামের মৃত- বছির উদ্দিনের ছেলে আব্দুর রশিদ কৌশলে একটি আম বাগানের ঝোপের মধ্যে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এসময় ওই নারী চিৎকার দিলে প্রতিবেশীরা এগিয়ে আসে। এমন সময় হাতে নাতে অভিযুক্ত রশিদকে আটক করে স্থানীয়রা।

 

 

পরে তাদের দুজনকেই অভিযুক্তকে শলুয়া ইউনিয়র পরিষদে আটকে রাখা হয়। পরে সংবাদ পেয়ে ঘটনার রাত আটটার দিকে চারঘাট মডেল থানা পুলিশ সেই  প্রতিবন্ধী নারীকে উদ্ধার করে এবং অভিযুক্ত রশিদকে আটক করে। এ বিষয়ে ওই রাতেই ধর্ষণের শিকার ওই নারীর বোন বাদী হয়ে অভিযুক্তকে আসামি করে একটি মামলা করেন।

 

মডেল থানার ওসি (ভারপ্রাপ্ত) আব্দুল লতিফ বলেন, সংবাদ পেয়ে দ্রুত ইউনিয়ন পরিষদে পুলিশ পাঠিয়ে অভিযুক্তকে আটক এবং ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে ।

 

সানশাইন/তৈয়ব

 


প্রকাশিত: আগস্ট ১৯, ২০২২ | সময়: ৮:৩২ অপরাহ্ণ | Daily Sunshine