মহামান্য রাষ্ট্রপতিকে বরেন্দ্র বিশ্ববিদ্যালয় পরিবারের অভিনন্দন

প্রেস বিজ্ঞপ্তি : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের নব নির্বাচিত ২২তম রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়সমূহের আচার্য বীর মুক্তিযোদ্ধা মো. সাহাবুদ্দিনকে অভিনন্দন জানিয়েছেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান জনাব হাফিজুর রহমান খান, উপাচার্য প্রফেসর ড. ওসমান গনি তালুকদার ও উপ-উপাচার্য প্রফেসর ড. আশিক মোসাদ্দিক।
অভিনন্দন-বার্তায় তাঁরা বলেন, একজন বীর মুক্তিযোদ্ধা ও বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী মো. সাহাবুদ্দিন মহামান্য রাষ্ট্রপতির দায়িত্ব গ্রহণ করায় সরকার অনুমোদিত রাজশাহীর প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় বরেন্দ্র বিশ্ববিদ্যালয় পরিবার আনন্দিত। বরেন্দ্র বিশ্ববিদ্যালয় পরিবার বিশ্বাস করে, মহান মুক্তিযুদ্ধ, উনসত্তরের গণঅভ্যুত্থান ও একাত্তরের মহান মুক্তিযুদ্ধে সক্রিয় অংশগ্রহণ এবং দুর্নীতি দমন কমিশনের কমিশনার থাকাকালে বাংলাদেশের স্বার্থ ও মর্যাদা রক্ষায় অনন্য সাধারণ ভূমিকা রাখা মহামান্য রাষ্ট্রপতি যথাযথ নেতৃত্ব দিয়ে বাংলাদেশকে আরো এগিয়ে নিয়ে যাবেন।
তাঁরা আশাবাদ ব্যক্ত করে বলেন, নব নির্বাচিত মহামান্য রাষ্ট্রপতির সুযোগ্য নেতৃত্ব ও দিকনির্দেশনায় বাংলাদেশের বর্তমান শিক্ষা-ব্যবস্থা আরো যুগোপযোগী ও আন্তর্জাতিক মানে উন্নীত হবে। তাঁরা আরো বলেন, মহামান্য রাষ্ট্রপতি বাংলাদেশের উচ্চশিক্ষা ও মানবসম্পদ বিকাশে বেসরকারি
বিশ্ববিদ্যালয়গুলোর দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দেবেন। এছাড়াও আগামী দিনগুলোতেও বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে শিক্ষাকার্যক্রমকে বেগবান করতে আচার্যের সহযোগিতা ও ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে তাঁরা আশা প্রকাশ করেছেন। তাঁরা নব নির্বাচিত রাষ্ট্রপতির সাফল্য, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।


প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৩ | সময়: ৫:০৩ পূর্বাহ্ণ | সুমন শেখ