সর্বশেষ সংবাদ :

রাজশাহী শিক্ষা বোর্ডে শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এঁর জন্মদিন উদযাপিত 

প্রেস বিজ্ঞপ্তি

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭৩তম জন্মদিন উপলক্ষে সকাল ৯.৪৫ মিনিটে মুজিব শতবর্ষ স্মারক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ম্যুরালে এবং বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এবং ০১(এক) মিনিট নীরবতা পালনের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

 

এরপর সকাল ১০ টায় রাজশাহী শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো: হাবিবুর রহমান এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় আলোচকগণ বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামাল এঁর সংগ্রামী জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন।

 

রাজশাহী শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো: হাবিবুর রহমান তাঁর সমাপনী বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামালকে বহুমাত্রিক প্রতিভাধর একজন তরুণ হিসাবে অভিহিত করেন এবং দৃঢ়ভাবে বলেন যে, তিনি ভবিষ্যতে সকল বাঙালি তরুণদের কাছে একজন দৃঢ়চেতা, সাহসী অথচ বিনয়ী, দক্ষ ক্রীড়া সংগঠন এবং অসাধারণ নেতৃত্বগুণের অধিকারী অনুকরণীয় হয়ে থাকবেন।
উক্ত সভায় আরও উপস্থিত ছিলেন রাজশাহী শিক্ষা বোর্ডের সচিব মো: হুমায়ূন কবীর, পরীক্ষা নিয়ন্ত্রক মো: আরিফুল ইসলাম, উপ-পরিচালক (হিসাব ও নিরীক্ষা) মো: বাদশা হোসেন এবং রাজশাহী শিক্ষা বোর্ডের সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীগণ।

 

পরবর্তীতে বাদ জুম্মা রাজশাহী শিক্ষা বোর্ড জামে মসজিদে মহান স্বাধীনতা যুদ্ধে শাহাদত বরণকারী সকল শহিদ এবং ১৯৭৫ সালের ১৫ আগস্টে শাহাদত বরণকারী সকল শহিদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া এবং বাদ আসর মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

সানশাইন / শামি


প্রকাশিত: আগস্ট ৫, ২০২২ | সময়: ৭:৩৬ অপরাহ্ণ | Daily Sunshine