সর্বশেষ সংবাদ :

রাজশাহী কলেজে আন্তঃবিভাগ ফুটবল শুরু 

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী কলেজে শুরু হয়েছে আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতা-২০২২। এ উপলক্ষ্যে ১লা নভেম্বর কলেজ মাঠে প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেক।

 

এ ছাড়াও উপস্থিত ছিলেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মোহাঃ ওলিউর রহমান, শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর আবদুল্লাহ আল মাহমুদ, ক্রীড়া কমিটির আহ্বায়ক মোঃ আনিসুজ্জামান মানিক, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষকমণ্ডলী, খেলোয়াড়বৃন্দ ও বিভিন্ন বিভাগের শিক্ষার্থী। ০৯:৩০ মিনিটে কলেজ মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা, কলেজ পতাকা ও অলিম্পিক পতাকা উত্তোলন করা হয়।

 

এরপর অধ্যক্ষ বেলুন, ফেস্টুন ও পায়রা উড়িয়ে ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন করেন। এসময় অধ্যক্ষ বলেন পড়ালেখার পাশাপাশি শারীরিক ও মানসিক বিকাশের জন্য খেলাধুলার বিকল্প নেই। তাই শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি খেলাধুলায় অংশগ্রহণ করতে হবে। প্রতিযোগিতায় মোট ২৪টি দল অংশগ্রহণ করছে।

 

নকআউট ভিত্তিতে অনুষ্ঠিত এ প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে ২৪/১১/২০২২ তারিখ। উদ্বোধনী দিনে মোট ২টি খেলা অনুষ্ঠিত হয়। প্রথম খেলায় হিসাববিজ্ঞান বিভাগ বাংলা বিভাগকে ১-০ গোলে এবং দ্বিতীয় খেলায় সমাজকর্ম বিভাগ সংস্কৃত বিভাগকে ২-১ গোলে পরাজিত করে।

 

 

 

সানশাইন/টিএ

 


প্রকাশিত: নভেম্বর ১, ২০২২ | সময়: ৯:০৫ অপরাহ্ণ | Daily Sunshine