নিজের পিস্তুল দিয়ে বৃদ্ধের আত্মহত্যা

গোমস্তাপুর প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে নিজ ঘরে লাইসেন্সকৃত পিস্তুল দিয়ে মাথায় গুলি করে আত্মহত্যা করেছে এক বৃদ্ধ। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে এগারোটার দিকে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম শরীফ হোসেন (৬৩)। তিনি উপজেলার পার্বতীপুর ইউনিয়নের দেওপুরা গ্রামের বাসিন্দা মৃত ইয়াইয়ার ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, শরীফ হোসেন মঙ্গলবার বেলা সাড়ে এগারোটার দিকে নিজ বাড়ির দ্বিতলার ঘরে পিস্তুল দিয়ে মাথায় গুলি করে আত্মহত্যা করে। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন কেউ জানাতে পারেন নি।
এ দিকে খবর পেয়ে গোমস্তাপুর থানা পুলিশ ঘটনাস্থলে আসেন। পরে গোমস্তাপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শামছুল আজম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস ও পার্বতীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন ঘটনাস্থলে যান।
এ বিষয়ে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দিলীপ কুমার দাস জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। মৃত্যুর কারণ তদন্তাধীন তবে পরিবারের লোকজন সঙ্গে কথা বলে জানা গেছে কয়েকদিন থেকে সে দুশ্চিন্তায় ছিলেন। রাজশাহী থেকে ক্রাইম সিন ম্যানেজমেন্ট টিম ডাকা হয়েছে। পরবর্তী আইন অনুযায়ী মামলা করা হবে বলে তিনি জানান।


প্রকাশিত: জুন ১, ২০২২ | সময়: ৫:৪৭ পূর্বাহ্ণ | সুমন শেখ