সর্বশেষ সংবাদ :

নগরীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

সানশাইন ডেস্ক;

রাজশাহী সিটি করপোরেশনের ১৯ নম্বর ওয়ার্ড চৌধুরী পাড়া এলাকায় এক বাক প্রতিবন্ধী যুবকের লাশ উদ্ধার করা হয়েছে ।

গতকাল বৃহস্পতিবার ১৩ জানুয়ারি দুপুর দুইটার সময় তার নিজ বাড়ি থেকে লাশ উদ্ধার করা হয়েছে । মৃত ওই যুবক সাইফুল । মৃত সাইফুল কামাল হোসেনের ছেলে এবং তার গ্রামের বাড়ি গাইবান্দা জেলায় । তার পরিবার দীর্ঘদিন যাবত রাজশাহীতে বাসা ভাড়া নিয়ে বসবাস করতো ও ভাংড়ির ব্যাবসা করতো।

মৃত ব্যক্তির পরিবারের সাথে কথা বলে জানা গেছে, তার পরিবারের লোকজন তাকে ডাকাডাকি করলে দরজা বন্ধ দেখে। এ সময় দরজা ভেঙ্গে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

মৃত সাইফুলের মামা বলেছেন, সাইফুল একজন বাক প্রতিবন্ধী ছিলো । তার সাথে কারো কোন শত্রুতা নাই । আমরা কেউ বুঝতে পারছিনা সাইফুল এমনটা কেন করলো! বিষয়টি পুলিশকে জানালে চন্দ্রিমা থানার পুলিশ ঘটনাস্থালে গিয়ে লাশ থানায় নিয়ে যান ।

মৃত সাইফুলের মা কাঁদতে কাঁদতে গনমাধ্যমের সামনে বলেন, আমার ছেলে একজন প্রতিবন্ধী। আমাদের জানা মতে, তার কোন শত্রু নাই। সে কেন এমন করলো বুঝতে পারছি না।

১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন জানান, মৃত সাইফুলের দাফনকার্যসহ সকল বিষটি আর্থিক সহায়তা করবো। মেডিকেলে গিয়ে যদি কোন সমস্যা হয় যতো রাত হোক না কেন আমাকে ফোন দিবেন প্রয়োজনে আমি চলে আসবো ।

চন্দিমা থামার অফিসার্স ইনচার্য ইমরান বলেন, ঘটনাটি ঘটার পরে পুলিশ গিয়ে লাশ থানায় নিয়ে এসেছে। পরে রাজশাহী মেডিকেল হাসপাতালের মর্গ পাঠানো হয় ।


প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২২ | সময়: ৭:৩৭ অপরাহ্ণ | সুমন শেখ