যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিবের সাথে ডাবলুর সৌজন্য সাক্ষাত

প্রেস বিজ্ঞপ্তি : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিনের সাথে সৗজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো: ডাবলু সরকার। রাত ১০ টায় জেলা প্রশাসকের বাস ভবনে আয়োজিত সাক্ষাত পর্বে রাজশাহীর ক্রীড়া সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সাক্ষাৎকালে ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব রাজশাহীতে একটি মিনি স্টেডিয়াম, এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্স এর পাশে সুইমিংপুল স্থাপন এবং শহীদ এ. এইচ. এম কামরুজ্জামান স্টেডিয়াম ও মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে ফ্লাডলাইট সংস্কারের ব্যবস্থার আশ্বাস দেন।
এসময় উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার ও রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার সভাপতি জনাব জি এস এম জাফরউল্লাহ্, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি জনাব মো: জিয়াউল হক, রাজশাহী জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জনাব মো: আব্দুল জলিল, নগর আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মীর তৌফিক আলী ভাদু, কোষাধ্যক্ষ হাসিনুর রহমান টিংকু, সদস্য নুরুল হক প্রমুখ।
উল্লেখ্য, মঙ্গলবার বিকেলে পবা উপজেলার অভয়ের মোড় খিরসিন এলাকায় প্রকল্প এলাকাতেই বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) রাজশাহীর ভূমি অধিগ্রহণের আনুষ্ঠানিকভাবে চেক বিতরণ করেন সচিব মহোদয়। তিনি ২৩ জন ক্ষতিগ্রস্তদের মাঝে ৮ কোটি ৫৯ লাখ টাকার চেক বিতরণ করেন।


প্রকাশিত: মে ২৬, ২০২২ | সময়: ৩:০৭ পূর্বাহ্ণ | সুমন শেখ