বানেশ্বরে পুলিশ সদস্যকে মারধর ; ছাত্রলীগ নেতা আটক

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃদায়িত্ব পালনের ওপর প্রশ্ন তুলে কর্তব্যরত এক পুলিশের সদস্যকে আকস্মিক কিল ঘুষি ও লাথি মারার অভিযোগ উঠেছে ছাত্রলীগের এক নেতার বিরুদ্ধে।

পুঠিয়া উপজেলার বানেশ্বর সরকারি কলেজ গেটে পুলিশের উপর আকস্মিক হামলা করেছে জান্নাতুন নাঈম হাসান (২৪) নামের ছাত্রলীগের এক নেতা। এতে রাজশাহী জেলা পুলিশের সদস্য আতিকুর রহমান আহত হয়েছে। নাইম বানেশ্বর সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সহ- সভাপতি ও বর্তমানে সভাপতি পদপ্রার্থী । সোমবার (৬ জুন) দুপুর ২ টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ নাইমকে আটক করেছে।
থানা সূত্রে জানা গেছে, বানেশ্বর কলেজ মাঠে নিয়মিত আমের হাট বসছে। কলেজ গেটে নাইমের বাবার আম বহনকারী ভুটভুটির সাথে অপর একটি ইজিবাইকের ধাক্কা লাগায় নাইমের বাবা আহত হয়। এ সময় জেলা পুলিশের একটি দল সেখানে টহলরত ছিল। ঘটনাস্থলে পুলিশ সদস্য আতিকুর রহমান আহত নাঈমের বাবাকে চিকিৎসার জন্যে হাসপাতালে নিয়ে যাওয়ার কথা বলে। এমন সময় নাইম বলে পুলিশ এখানে কি দ্বায়িত্ব পালন করছে, বলতে, বলতে পুলিশ সদস্যেকে কিল ঘুষি ও লাথি মারে। এতে পুলিশ সদস্য আতিকুর রহমানের মুখে ও মাথায় আঘাত পান। সে রাজশাহী জেলা পুলিশ লাইন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহরাওয়ার্দী হোসেন বলেন, পুলিশ সদস্যের উপর হামলার ঘটনায় একজন এসআই বাদী হয়ে নাইম ও তার বাবার বিরুদ্ধে মামলা করেছে। এসময় নায়িমকে আটক করে পুঠিয়া থানায় সোপর্দ করা হয়েছে। আগামীকাল আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে বলে এ কর্মকর্তা জানান।


প্রকাশিত: জুন ৬, ২০২২ | সময়: ৯:৫৫ অপরাহ্ণ | সানশাইন

আরও খবর