সর্বশেষ সংবাদ :

ধামইরহাটে চেয়ারম্যান মেম্বারদের শপথ গ্রহণ

ধামইরহাট প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে খেলনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১ টায় উপজেলা সম্প্রসারিত অডিটোরিয়ামে খেলনা ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সদস্য ও সংরক্ষিত ৩ জন নারী সদস্যদের শপথ বাক্য পাঠ করান ইউএনও গনপতি রায়।
অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান আজাহার আলী, ভাইস চেয়ারম্যান সোহেল রানা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. স্বপন কুমার বিশ্বাস, কৃষি অফিসার কৃষিবিদ তৌফিক আল জুবায়ের, নির্বাচনে দায়িত্বপালনকারী রিটার্ণিং অফিসার ও উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা রামানন্দ সরকার, রিটার্ণিং অফিসার ও উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আতাউর রহমান, সমাজসেবা অফিসার সোহেল রানা, ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া, ইউপি চেয়ারম্যান এটিএম বদিউল আলম, ইউপি চেয়ারম্যান মাহফুজুল আলম লাকী, ইউপি চেয়ারম্যান ওসমান। এর আগে ১৬ ফেব্রুয়ারী নওগাঁ জেলা প্রশাসকের নিকট খেলনা ইউপি চেয়ারম্যান আলহিল মাহমুদ চৌধুরী শপথ গ্রহণ করেন।
উল্লেখিত ধামইরহাটে ইউপি নির্বাচনের পর নৌকার প্রতীকের প্রার্থী অনিয়মের অভিযোগ আনলে নির্বাচন কমিশন খেলনা ইউনিয়নের গেজেট স্থগিত করে। পরে তদন্তকারী কর্মকর্তাদের উপজেলা সদরে তদন্ত সাপেক্ষে অভিযোগ নিষ্পত্তি হলে গেজেট প্রকাশিত হয় এবং সকল সদস্যদের শপথ অনুষ্ঠিত হয়।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২২ | সময়: ৬:২৪ পূর্বাহ্ণ | সুমন শেখ