সর্বশেষ সংবাদ :

ফুলে ফুলে সিক্ত হলেন মনিগ্রাম আদর্শ মহাবিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি-জিল্লুর রহমান

স্টাফ রিপোর্টার,বাঘা : সংঘাত, মামলা মোকারদমা, সব কিছুর অবসান ঘটিয়ে অবশেষে মনিগ্রাম আদর্শ মহাবিদ্যালয় পরিচালনা পরিষদের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্য হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন মনিগ্রাম ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান। তাঁকে ফুল দিয়ে সংবর্ধিত করেছেন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান মামুনুর রশিদ চঞ্চল সহ প্রতিষ্ঠান পরিচালনা পরিষদ । শনিবার সকালে ব্যাপক আয়োজন এবং দুপুরে মধ্যহ ভোজনের মধ্যদিয়ে তাঁকে সংবাধিত করা হয়।

সকাল ১১ টায় কলেজ প্রাঙ্গনে উক্ত অনুষ্ঠানের আয়োজন করেন কলেজের অধ্যক্ষ ও সকল শিক্ষক কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ। এতে নিমন্ত্রন করা হয় স্থানীয় সুধী বৃন্দ সহ সকল শিক্ষার্থী অভিভাবক বৃন্দকে।এ সময় বক্তব্য রাখে উক্ত কলেজের প্রতিষ্ঠাতা আব্দুল গফুর ফেলু , কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মোয়াজ্জেল আলী, মনিগ্রাম আদর্শ মহা বিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মামুনুর রশীদ চঞ্চল, কলেজের সাবেক সভাপতি মঞ্জুরুল কাদির পাঁচু, আটঘড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আবু হেনা মাস্টার প্রমুখ।

উপস্থিত ছিলেন মনিগ্রাম উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি কবাতুল্লাহ সরকার, মনিগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোনোয়ার হোসেন ও মনিগ্রাম প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহীদুল ইসলাম সহ বাংলাদেশ আওয়ামীলীগ মনিগ্রাম ইউনিয়নের সাবেক সভাপতি মকবুল ইসলাম, সাধারণ সম্পাদক আলাউদ্দীন ও উক্ত মনিগ্রাম ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল মোমিন সহ আরো অনেকে।

সভায় এই অনুষ্ঠানের মধ্যমনি ও প্রতিষ্ঠান পরিচালনা পরিষদের নয়া সভাপতি জিল্লুর রহমান বলেন, মহামারি করোনায় শিক্ষার যে ক্ষতি হয়েছে, সেটি অপুরুরনীয় ।আমরা শিক্ষার পরিবেশ ফিরে আনতে চাই। এ জন্য সকলের সহয়োগিতার প্রয়োজন। তিনি শিক্ষার মান উন্নয়নে প্রয়োজনে অভিভাবক সমাবেশ করার প্রত্যয় ব্যাক্ত করেন। একই সাথে শিক্ষা প্রতিষ্ঠান উন্নয়ন কল্পে চারঘাট-বাঘার উন্নয়নের রুপকার ও তিন-তিনবার নির্বাচিত সংসদ শাহরিয়ার আলমের দৃষ্টি আকর্ষন করা সহ তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০২২ | সময়: ৫:০৮ অপরাহ্ণ | সুমন শেখ

আরও খবর