সর্বশেষ সংবাদ :

বড়াইগ্রামে কবিরাজ পরিচয়ে চাঁদাবাজির অভিযোগ

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি:
নাটোরের বড়াইগ্রামে ইউটিউব চ্যানেল খুলে ভুয়া কবিরাজির মাধ্যমে চাঁদাবাজির অভিযোগ উঠেছে। উপজেলা জোনাইল ইউনিয়নের চৌমুহোন গ্রামে এ ঘটনা ঘটে। প্রতারণার স্বীকার ঐ নারী লেবানন প্রবাসী।

প্রতারণার স্বীকার নারী জানান, আমি বেশ কিছুদিন যাবত শারীরিক সমস্যায় ভুগতে ছিলাম। নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার জোনাইল ইউনিয়নের চৌমুহোন গ্রামের আব্দুল আজিজের ছেলে আজিম উদ্দিন (২৫), শহিদুল ইসলামের ছেলে ইউনুস আলী (২৩), আবু তালেবের ছেলে রায়হানুজ্জামান লিটন (৩০) ও জিয়াউর রহমানের ছেলে সোহাগ আহম্মেদের পরিচালিত ইউটিউব চ্যানেলে (https://www.youtube.com/watch?v=YoygUcaW9XI) কবিরাজি চিকিৎসা দেখে তাদের সাথে যোগাযোগ করি। আমার সমস্যা থেকে মুক্ত করবে মর্মে বিভিন্ন অযুহাতে টাকা দিতে বলে।

আমি সুস্থ্য হওয়ার আশায় তাদেরকে এক লক্ষ ১৩ হাজার টাকা দেই। কিন্তু আমার সমস্যা ভাল হয় না। আমি জানতে পারি তারা কোন কবিরাজ না। কৌশলে আমার কাছ থেকে টাকা হাতিয়ে নিয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যাক্তি জানান, এ সকল ব্যাক্তি অনেক দিন থেকে রাস্তায় মেয়েদের ইভটিজিং করে বেড়াত। এরা সবাই কিশোর গ্যাংয়ের সদস্য ছিল। হঠাৎ করেই তারা ইউটিউব চ্যানেলে কাজ করে প্রচার করে নতুন নতুন দামী মোটর সাইকেলে করে ঘুরে বেড়ায়।

আজিম উদ্দিন বলেন, অন্য একটি বিষয়ে আমাকে কিছু টাকা দিয়ে ছিল। কবিরাজীর নামে কোন টাকা নেওয়া হয় নাই।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিক বলেন, আজিম উদ্দিনকে থানায় ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। ভুক্তভুগী নারী লিখিত অভিযোগ করলে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।

সানশাইন/জেএএফ


প্রকাশিত: ফেব্রুয়ারি ৬, ২০২২ | সময়: ৬:৫১ অপরাহ্ণ | সুমন শেখ