সর্বশেষ সংবাদ :

পবায় মাসব্যাপি মেম্বর কাপ পা-গোল ফুটবল উদ্বোধন

স্টাফ রিপোর্টার: ‘খেলা-ধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে মাঠে চল, এই স্লোগান নিয়ে রাজশাহীর পবা থানার পারিলা ইউনিয়নে মাসব্যাপি মেম্বর কাপ পা-গোল ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন করা হয়। পারিলা ইউপি ৪নং ওয়ার্ড সদস্য হাফিজুর রহমানের সার্বিক সহযোগিতায় সোমবার বিকেল সাড়ে ৪টায় পারিলা বিদ্যালয় মাঠে এই খেলার উদ্বোধন করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে যৌথভাবে সভাপতিত্ব করেন খেলা উদযাপন কমিটির সভাপতি মোহাম্মদ আলী ও সাধারণ সম্বপাদক তাসামুল শেখ। প্রধান অতিথি ছিলেন পারিলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোহরাব আলী মন্ডল। উদ্বোধক ছিলেন পারিলা ইউপি চেয়ারম্যান সাঈদ আলী মোরশেদ।
বিশেষ অতিথি ছিলেন পারিলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নবীবুর রহমান, হাট রামচন্দ্রপুর কলেজের অধ্যাপক মকবুল হোসেন, নওহাটা ডিগ্রী কলেজের অধ্যাপক আশরাফ আলী, গোদাগাড়ী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষখ হেলার উদ্দিন, ৪ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাউসার আলী ও ৪নং ওয়ার্ড ইউপি সদস্য মেহেরুন্নেছা। এছাড়াও অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও খেলোয়ার ও শত শত দর্শক উপস্থিত ছিলেন। খেলায় মোট ১৪টি দল অংশগ্রহণ করছে। উদ্বোধনীতে হিটার নাইন ও ইয়াং বয়েজ প্রতিদ্বন্দ্বিতা করেন। খেলায় ইয়াং বয়েজ হিটার নাইনকে ১-০ গোলে হারায়। ম্যান অব ম্যাচ হন বিজয়ী দলের রকি।


প্রকাশিত: আগস্ট ৯, ২০২২ | সময়: ৫:৪০ পূর্বাহ্ণ | সুমন শেখ