ঢাকায় অপহৃত যুবক তিন দিন পর হাত-পা বাঁধা অবস্থায় শিবগঞ্জে উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

ঢাকার কাকরাইল থেকে অপহরণের তিন দিন পর ওমর ফারুক আব্দুল্লাহ (২৫) নামে এক শিক্ষার্থীকে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে উদ্ধার করেছে পুলিশ। বৃস্পতিবার রাত সাড়ে ১০ টার দিকে শিবগঞ্জ উপজেলার মুসলিমপুর বাজার সড়কে পাশ থেকে হাত-পা ও চোখ বাঁধা অবস্থায় তাকে উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া ওমর ফারুক আব্দুল্লাহ ঢাকার তামিরুল মিল্লাত কামিল মাদরাসার শিক্ষার্থী ও পিরোজপুরের সাতকানিয়া উপজেলায় বাসিন্দা। তবে তিনি রাজধানীর বনশ্রী এলাকায় বসবাস করেন।

 

 

 

মুসলিমপুর এলাকার বাসিন্দা আব্দুর রহিম বলেন, রাত ১০ টার দিকে মুসলিমপুর বাজার এলাকায় হাত-পা ও চোখ বাঁধা অবস্থায় একটি মানুষকে পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। পরে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে তাকে উদ্ধার করে নিয়ে গেছে। এসময় তার চোখ কালো কাপড় দিয়ে বাঁধা ছিল।

 

 

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহমেদ বলেন, ৯৯৯ ফোনের মাধ্যমে খবর পেয়ে অপহৃত যুবককে উদ্ধার করতে ঘটনাস্থলে যায় পুলিশ। ঘটনাস্থল থেকে ওই যুবককে হাত-পা ও চোখ বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়েছে। পরে চাঁপাইনবাবগঞ্জে থাকা আত্মীয়ের কাছে ওই যুবককে হস্তান্তর করা হয়েছে।

 

 

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে গত ২৭ ফেব্রুয়ারি রাজধানীর কাকরাইল থেকে তাকে অপহরণ করা হয়। পরে অপহরণকারীরা তাকে হাত-পা ও চোখ বাঁধা অবস্থায় শিবগঞ্জের মুসলিমপুর বাজারের সড়কের পাশে ফেলে যায়।

সানশাইন / শামি


প্রকাশিত: মার্চ ৩, ২০২৩ | সময়: ৫:১২ অপরাহ্ণ | Daily Sunshine