সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে যুবলীগের উদ্যোগে পথচারীর মাঝে পানি ও স্যালাইন বিতরণ

স্টাফ রিপোর্টার: তীব্র তাপদাহ থেকে জনসাধারণকে স্বস্তি দিতে রাজশাহী মহানগরের ব্যস্ততম এলাকা শহীদ কামারুজ্জামান চত্বরে রিকশাওয়ালা, পরিবহন শ্রমিক ও পথচারীদের মাঝে বোতলজাত পানি ও খাবার স্যালাইন বিতরণ করেছে রাজশাহী মহানগর যুবলীগের নেতৃবৃন্দ।
রবিবার দুপুর ১২টায় তৃষ্ণার্তদের হাতে হাতে সুপেয় পানি ও স্যালাইন তুলে দেন রাজশাহী মহানগর যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি ও সাবেক সাংগঠনিক সম্পাদক মুকুল শেখ।
এ সময় তৌরিদ আল মাসুদ রনি বলেন, পরিবেশ বিপর্যয়ের কারণে দেশে অতি গরমে অতিষ্ঠ মানুষদের সেবা দিতে আমি রাস্তায় এসেছি। অসহনীয় তাপমাত্রায় খেটে খাওয়া মানুষগুলো নিদারুণ কষ্টে পতিত হয়েছে। তারাই গায়ের ঘাম এবং শ্রম দিয়ে সভ্যতাকে আখরে রেখেছে। তাদের হাতে এক বোতল পানি ও স্যালাইন দিয়ে আমরা কর্তব্য পালন করছি।
তিনি আরও বলেন, তীব্র দাবদাহের কারণে হিটস্ট্রোক করে মানুষ মারা যাচ্ছে। এজন্য আমরা মানুষের মধ্যে পানি বিতরণ করছি। আমরা চায় মানুষের ভেতরে পানি খাওয়ার অভ্যাস গড়ে উঠুক। বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সহযোগিতায় ও যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে আমরা সবার মধ্যে সুপেয় পানি, খাবার স্যালাইন ও জনসচেতনতা মূলক লিফলেট বিতরণ করছি। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।


প্রকাশিত: এপ্রিল ২৯, ২০২৪ | সময়: ৫:৪৬ পূর্বাহ্ণ | সুমন শেখ