বদলগাছীতে র্মাকা নিয়ে প্রার্থীদের জনসংযোগ

বদলগাছী প্রতিনিধি: নওগাঁর বদলগাছীতে আগামী ৮ মে পরিষদ নির্বাচনে প্রতীক পাওয়ার পর ব্যাপক জনসংযোগ চালিয়ে যাচ্চে প্রার্থীরা। বর্তমান উপজেলা চেয়ারম্যান সামসুল আলম খাঁন তার র্মাকা কৈ মাছ নিয়ে বিভিন্ন হাট বাজার সহ পথসভায় উন্নয়ন মূলক কাজের আশ্বাস দিয়ে আবারও ভোট দাবী করছেন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু খালেদ বুলু তার কাপপিরিচ মার্কা নিয়ে বিভিন্ন গ্রামে ভোটারদের বাড়ী গিয়ে উন্নয়ন মূলক কাজের আশ্বাস দিয়ে ভোট দাবী করছেন।
উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার জবির উদ্দীন তার আনারস র্মাকা নিয়ে ব্যাপক প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছে। আওয়ামী লীগ নেতা বাবর আলী তার টেলিফোন র্মাকা নিয়ে ভোটারদের বাড়ী বাড়ী ভোট প্রর্থনা ও জনসংযোগ চালিয়ে যাচ্ছেন। বর্তমান ভাইস চেয়ারম্যান ইমামুল আল হাসান তিতু তার মার্কা মটর সাইকেল, সে এবার চেয়ারম্যান পদে দাড়িয়ে ভোট চাচ্ছেন।
এমএম সাইদুর রহমান তার চিংড়ি মাছ মার্কা নিয়ে ৮টি ইউনিয়নের অসহায়দের সহযোগিতা করে ভোট প্রার্থনা করছেন। মিঠু মন্ডল দোয়াত কালী ও শহিদুল ইসলাম ঘোড়া মার্কা নিয়ে প্রচারণা চালিয়ে চাচ্ছেন। এবং প্রার্থী ও ভোটারদের মধৌ আলোচনার ঝড় বয়ছে কার কেমন ক্ষমতা ও কার কেমন কাজের অভিঞ্জতা এই নিয়ে চলছে পাল্টা পাল্টি বক্তব্য।
ভাইস ছেয়ারম্যান পদে প্রচারণা চালিয়ে যাচ্ছে ৬ জন আওয়ামী লীগ নেতা হাফিজার রহমান তার টিউবয়েল মার্কা, হারুন রশিদ মাইক মার্কা, সরোয়ার হোসাইন তালা মার্কা, রানা বৈদ্যুতিক বাল্ব মার্কা, রিজুয়ান হোসেন বই মার্কা নিয়ে ব্যপক প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে। অপরদিকে মহিলা ভাইস চেয়ারম্যান তারাও নিজ নিজ মার্কা নিয়ে ব্যস্ত সময় পার দিচ্ছে। মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান খালেদা আকতার কল্পনা সে নির্বাচন থেকে সরে পড়েছে।
উপজেলা আওয়ামী লীগের নেত্রী রিনা আকতার তার কলস মার্কা নিয়ে ভোটারদের দারে দারে ভোট চেয়ে বেড়াচ্ছে। মমতাজ চৌধুরী তার সেলাই মেশিন মার্কা, রুপসী রানী সাহা তার মার্কা হাঁসও নিলু আকতার তার মার্কা ফুটবল। তারা নিজ নিজ মার্কা নিয়ে ভোটের মাঠ গরম করে তুলেছে। গর্ভীর রাত পর্যন্ত ভোটের মাঠে তারা সময় পার করছেন।


প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২৪ | সময়: ৫:৪০ পূর্বাহ্ণ | সুমন শেখ