গোদাগাড়ী উপজেলা নির্বাচন : চেয়ারম্যান পদে আ’লীগের ৪ জনসহ ৬ জনের মনোনয়ন পত্র দাখিল

গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬জন,ভাইস চেয়ারম্যান পদে ৪জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন মনোনয়নপত্র দাখিল করেছে। চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন, উপজেলা যুবলীগ সভাপতি ও বর্তমান চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, পৌর আওয়ামী লীগের সভাপতি রবিউল আলম, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সুন্দন দাস রতন, উপজেলা যুবলীগের অর্থ সম্পাদক ও দেওপাড়া ইউপি চেয়ারম্যান বেলালউদ্দীন সোহেল, জেলা যুবদলের সাবেক সাধারণ সাজেদুর রহমান খান মার্কনী, জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (এনডিএম) ড. আব্দুর রহমান মুহসেনী।
ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন, পৌর আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক নাজমুল হক, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শফিকুল সরকার,উপজেলা সেচ্ছাসেবক লীগের সহসভাপতি সালমান পিরোজ ফয়সাল ও আদিবাসী নেতা হরেন টুডু।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা লীগের সভাপতি ও বর্তমান ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন মিলি, উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক কৃঞ্চাদেবী। ৮ মে প্রথম ধাপে গোদাগাড়ী উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ২১ এপ্রিল প্রত্যাহার ও ২২ এপ্রিল প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করা হবে।


প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৪ | সময়: ৫:৩৬ পূর্বাহ্ণ | সুমন শেখ