সর্বশেষ সংবাদ :

বাঘা থেকে চুরি হওয়া তিনটি গরু দৌলতপুর থেকে উদ্ধার

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহীর বাঘা থেকে চুরি হওয়া তিনটি গরু কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার কল্যানপুর এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১১ ফেব্রুয়ারী) ভোর রাতে এই গরুগুলো উদ্ধার করা হয়। এই চুরির ঘটনায় জড়িত থাকার অভিযোগে নুরুল ইসলাম নামে এক ব্যাক্তিকে আটক করেছে পুলিশ।

খোঁজ নিয়ে জানা গেছে, বাঘা উপজেলার বাউসা ইউনিয়নের হেদাতীপাড়া গ্রামের মৃত আবদুস সুবান মোল্লার ছেলে আবদুর রউফ এর বাড়ি থেকে বুধবার (৯ ফেব্রুয়ারী) রাতে তিনটি গরু চুরি হয়। যার আনুমানিক মুল্য প্রায় চার লক্ষ টাকা। পরের দিন আব্দুর রউফ বাদি হয়ে বাঘা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এই অভিযোগের প্রেক্ষিতে পুলিশ বিভিন্ন থানায় ম্যাসেজ প্রেরণ করেন। ঘটনার দু’দিন পর গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দৌলতপুর উপজেলার কল্যানপুর গ্রামের নুরুল ইসলামের বাড়ি থেকে গরু তিনটি উদ্ধার করে পুলিশ। অত:পর এই চুরির সাথে জড়িত থাকার অভিযোগে নুরুল ইসলাম নামে এক ব্যাক্তিতে আটক করা হয় । নুরুল ইসলাম কল্যানপুর গ্রামের মৃত আবদুর রহমানের ছেলে বলে জানা গেছে।

এ বিষয়ে গরুর মালিক আব্দুর রউফ এর ছেলে মখলেসুর রহমান বলেন, উদ্ধারকৃত গরু আদালতের মাধ্যমে আমাকে প্রেরণ করবে। বর্তমানে উদ্ধার হওয়া গরু দৌলতপুর থানা পুলিশের হেফাজতে রয়েছে। আমি রক্ষনাবেক্ষনের জন্য একটি লোক ঠিক করে দায়িত্ব দিয়েছি। আদালতের অনুমতি পেলে গরু গুলো বুঝে পাবো।

তবে বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, বাঘা, চারঘাট, পুঠিয়া, লালপুর, বাগাতিপাড়া এলাকায় গরু চুরির একটি বড় সিন্ডিকেট রয়েছে। গ্রেফতারকৃত নুরুল ইসলামকে আদালতের মাধ্যমে রিমান্ডে এনে গরু চুরির সাথে সম্পৃক্তদের আইনের আওতায় আনা হবে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২২ | সময়: ৬:২৪ অপরাহ্ণ | সুমন শেখ