মোহনপুরে স্কুল ছাত্রীকে ইভটিজিং করার দায়ে দুই যুবকের কারাদণ্ড

 

মোহনপুর প্রতিনিধিঃ

মোহনপুরে পঞ্চম শ্রেণীর স্কুল ছাত্রীকে ইভটিজিং করার দায়ে দুই যুবককে ১ বছর করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুরে বখাটে ঐ দুই যুবককে আটকের পর এ রায় ঘোষণা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পিয়াংকা দাস।

 

 

স্থানীয় ও প্রশাসন সূত্রে জানা যায়, উপজেলার রায়ঘাটি ইউপি এলাকার সরমইল গ্রামের ফরহাদ হোসেনের ছেলে রাশেদুল ইসলাম (২৪) ও কেশরহাট পৌর এলাকার হরিদাগাছি গ্রামের আনসার আলীর ছেলে রাশেদুল ইসলাম (২৬) কিছুদিন থেকে রায়ঘাটি গ্রামের এক পঞ্চম শেণীর ছাত্রীকে যৌন হয়রানি করতে থাকে। মঙ্গলবার দুপুরে বিদ্যালয় থেকে মেয়েটি বাড়ি ফিরার পথে কেশরহাট পৌর মার্কেটের কাছে গেলে ঐ দুই যুবক তাকে জোর করে শরীরে স্পর্শ করে ও অশ্লিল ভাষায় কথা বলতে থাকে। এসময় ভয়ে মেয়েটি জোরে চিৎকার করতে থাকলে স্থানীয় জনতা তাদের আটক করে জরুরি সেবা ৯৯৯ এ ফোন করে। ফোনে খবর পেয়ে মোহনপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে তাদের গ্রেপ্তার করে এবং ভ্রাম্যমাণ আদালতে সোর্পদ করেন। পরে তাদের অপরাধ প্রমানিত হওয়ায় তাদের এ সাজা প্রদান করা হয়।

 

 

 

মোহনপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পিয়াংকা দাস বলেন, বখাটে দুই যুবকের অপরাধ সমাজের জন্য ক্ষতিকর। একারণে দণ্ডবিধি ১৮৬০ এর ৫০৯ ধারায় আসামীদের এক বছর করে সাজা প্রদানের রায় দেওয়া হয়েছে।

 

 

 

সানশাইন/টিএ


প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২২ | সময়: ৮:৪৫ অপরাহ্ণ | Daily Sunshine