নগরীতে পুলিশের পৃথক অভিযানে ফেন্সিডিল ও হেরোইনসহ তিনজন গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর কাটাখালী থানা পুলিশ পৃথক অভিযান পরিচালনা করে ২১ বোতল ফেন্সিডিল ও ২৬ দশমিক ১০ গ্রাম হেরোইনসহ ২ মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে।
শুক্রবার নগরীর কাটাখালী থানা পুলিশ ও শাহমখদুম থানার ডাঙ্গীপাড়া এ অভিযান চালানো হয়। এরমধ্যে ১৪ গ্রাম হেরোইনসহ ১ জনকে গ্রেপ্তার করেছে শাহমখদুম থানা পুলিশ।
কাটাখালী থানা পুলিশের অভিযানে গ্রেপ্তারকৃতরা হলো মৌসুমী বেগম (৩০) ও ইউসুফ আলী (২৫)। মৌসুমী রাজশাহী মহানগরীর কাটাখালী থানার সাহাপুর গ্রামের আব্দুল লতিফের স্ত্রী ও ইউসুফ আলী পাবনা থানার আটঘরিযা থানার কুদালিয়া গ্রামের মো: আলাল উদ্দিনের ছেলে। সে বর্তমানে নগরীর চন্দ্রিমা থানার ভদ্রা লেকের ধার বস্তিতে বসবাস করে এবং শাহমখদুম থানা পুলিশের গ্রেপ্তারকৃত ফয়সাল হোসেন (২৭)। তিনি নগরীর এয়ারপোর্ট থানার বিরস্তইল পূর্বপাড়ার মৃত সিকান্দারের ছেলে।
নগর পুলিশ জানায়, শুক্রবার দুপুরে নগরীর মতিহার বিভাগের উপ-পুলিশ কমিশনার মধুসুদন রায়ের সার্বিক তত্ত্বাবধানে কাটাখালী থানা পুলিশের একটি টিম থানা মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কাটাখালী থানাধীন সাহাপুর এলাকার একটি বাড়িতে ফেন্সিডিল বিক্রি হচ্ছে।
এমন সংবাদের প্রেক্ষিতে কাটাখালী থানা পুলিশেরেএকটি দল দুপুর সোয়া ২ টায় কাটাখালী থানা সাহাপুর এলাকায় অভিযান চালিয়ে মৌসুমীকে গ্রেপ্তার করে। কিন্তু পুলিশের উপস্থিতি টের পেয়ে তার স্বামী আব্দুল লতিফ কৌশলে পালিয়ে যায়। এসময় তার কাছ থেকে ২১ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়।
অপর একটি অভিযানে এসআই নূর মোহাম্মদ ও তাঁর টিম দুপুর পৌনে ৩ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে কাটাখালী থানার গুয়াবাসিনা গ্রাম থেকে ইউসুফকে ২৬.১০ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করে।
এদিকে শাহ মখদুম থানা পুলিশ বেলা সোয়া ১১ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডাঙ্গীপাড়া থেকে ফয়সালকে ১৪ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করে। আসামি ফয়সালের বিরুদ্ধে দু’টি মাদক মামলা দায়ের আছে।


প্রকাশিত: এপ্রিল ৬, ২০২৪ | সময়: ৫:৩৯ পূর্বাহ্ণ | সুমন শেখ