বদলগাছী উপজেলা মডেল মসজিদ উদ্বোধন

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর বদলগাছী উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র এর শুভ উদ্বোধন করা হয়েছে। রবিবার (৩০ জুলাই) গণভবন থেকে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের শুভ উদ্বোধন ঘোষণা করেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বদলগাছী’সহ ৫ম ধাপে সারাদেশে মোট ৫০টি মসজিদ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

 

 

 

বদলগাছী উপজেলা মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র উদ্ধোধনী অনুষ্টানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু খালেদ বুলু, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সাবাব ফারহান, উপজেলা মৎস্য কর্মকর্তা আব্দুস সালাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইমামুল আল হাসান তিতু, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাহাড়পুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান কিশোর, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জবির উদ্দিন, ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন, আল-এমরান হোসেন, পল্টন প্রমূখ।

 

 

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ইবনু সাব্বির আহমেদ এর সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন, বদলগাছী ইসলামিক ফাউন্ডেশনের সুপারভাইজার মারিয়া ইবনে আজিজ, আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী, সুধিজন ও বদলগাছী উপজেলায় কর্মরত ইসলামিক ফাউন্ডেশনের মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষক ও শিক্ষিকাবৃন্দ।

সানশাইন / শামি


প্রকাশিত: জুলাই ৩০, ২০২৩ | সময়: ৭:১৭ অপরাহ্ণ | Daily Sunshine